বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুটিং সেটে আহত হলেন নুসরাত, কপালে লেগেছে সেলাই

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১১ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

শুটিং সেটে আহত হলেন নুসরাত, কপালে লেগেছে সেলাই

কোনো দৃশ্য বা স্টান্ট করতে গিয়ে অনেক সময়ই তারকাদের আহত হওয়ার খবর সামনে আসে। এবার শুটিং সেটে আহত হয়েছেন বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা। তিনি বর্তমানে ‘ছোরি টু’ সিনেমার কাজে ব্যস্ত সময় পার করছেন। আর এ সিনেমার শুটিং সেটেই দুর্ঘটনার শিকার হন তিনি। তার কপালের বাঁ পাশের ভ্রুরুর কাছে কেটে গেছে; ফলে কয়েকটি সেলাই পড়েছে তাতে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, ‘ছোরি টু’ সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিং চলাকালে মুখে আঘাত পান নুসরাত। আহত হওয়ার পর তাকে মুম্বাইয়ের একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনায় নুসরাতের কপালের বাঁপাশের ভ্রুর কাছে কেটে গেছে; ফলে কয়েকটি সেলাই দিতে হয়েছে।

এছাড়া নুসরাত ভারুচার ঘনিষ্ঠ বন্ধু ও অভিনেত্রী ইশিতা রাজ তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে ইশিতার হাতটি শক্ত করে ধরে রেখেছেন নুসরাত। আর ডাক্তার সেলাইয়ের সুতা কাটছেন। তবে নুসরাত-ইশিতার চোখে-মুখে হাসি। কিন্তু নুসরাত যে ভেতরে ভেতরে ভয় পাচ্ছেন তা-ও বেশ স্পষ্ট।

বর্তমানে ‘ছোরি টু’ সিনেমা ছাড়াও একাধিক সিনেমার কাজ নুসরাতের হাতে রয়েছে। অক্ষয় কুমার, ইমরান হাশমির সঙ্গে ‘সেলফি’ সিনেমায় দেখা যাবে তাকে।

নুসরাত ভারুচা অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রাম সেতু’। গত অক্টোবরে মুক্তি পায় এটি। এ সিনেমায় তার সহশিল্পী ছিলেন অক্ষয় কুমার, জ্যাকলিন ফার্নান্দেজ, সত্যদেব প্রমুখ। বক্স অফিসেও বেশ সাড়া ফেলেছে সিনেমাটি।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩৭ পূর্বাহ্ণ | বুধবার, ১১ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]