শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অনস্ক্রিনে আলমগীর-রুনা লায়লার প্রেম!

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১২ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

অনস্ক্রিনে আলমগীর-রুনা লায়লার প্রেম!

ঢালিউডের দু’ই কিংবদন্তি সত্তরোর্ধ্ব মানুষ। সম্পর্কে স্বামী-স্ত্রী। তবে যে পরিচয়ে তারা সবার কাছে পরিচিত, তা হলো একজন অভিনেতা, অন্যজন গায়িকা। তাদের সংসার জীবনের গল্পও মুগ্ধতা জাগানিয়া। কিন্তু সেই প্রেম-ভালোবাসার চিহ্ন অনস্ক্রিনে কখনও দেখা যায়নি। তাই ক্যামেরার সামনে যখন দেখা গেলো তারা ভালোবাসার ফুল গোলাপ বিনিময় করছেন, তখন বিষয়টি ভক্তদের জন্য বিশেষই বটে।

বলা হচ্ছে আলমগীর ও রুনা লায়লা দম্পতির কথা। বর্ণিল পথচলায় তাদের শুরুটা হয়েছিল ২৮ বছর আগে ‘শিল্পী’ (১৯৯৫) ছবির মাধ্যমে। প্রথম তারা এই ছবিতে জুটি বাঁধেন। সেখান থেকেই প্রেম ও বিয়ের সূত্রপাত। এরপর কখনও একসঙ্গে কোনও সিনেমা বা বিজ্ঞাপনচিত্রে কাজ করেননি। সেই ‘না’ এবার এবার ‘হ্যাঁ’-তে পরিণত হয়েছে। তারা একসঙ্গে প্রথমবার অভিনয় করেছেন বিজ্ঞাপনচিত্রে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) বিএফডিসির ১ ও ৯ নম্বর ফ্লোরে অনুষ্ঠিত হয় বিজ্ঞাপনটির শুটিং। এতে অংশ নিয়েছেন আলমগীর-রুনা লায়লা দুজনেই। তাদের সঙ্গে অভিনয় করেছেন আঁখি আলমগীর, ফেরদৌস আহমেদ ও শিশুশিল্পী সিমরিন লুবাবা।

বিজ্ঞাপনটি নির্মাণ করছেন অনন্য মামুন। উচ্ছ্বসিত কণ্ঠে তিনি বললেন, ‘সত্যি বলতে এক ফ্রেমে এমন গুণী শিল্পীদের পাওয়া আমার জন্য অনেক বড় সৌভাগ্যের ব্যাপার। এর জন্য আমি ক্লায়েন্ট প্রতিষ্ঠানের কাছে কৃতজ্ঞ। তারা পর্যাপ্ত সুযোগ-সুবিধা দেওয়াতে এত বড় কাজটি সম্ভব হয়েছে।’

জানা গেছে, এটি একটি রিয়েল এস্টেট কোম্পানির বিজ্ঞাপন। এর চিত্রায়ণে ছিলেন হায়দরাবাদের ভেঙ্কটেশ। সম্পাদনা শেষে শিগগিরই এটি প্রচারে আসবে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১২ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]