শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চমকপ্রদ গল্প নিয়ে আসছেন তাপসী পান্নু

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১২ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

চমকপ্রদ গল্প নিয়ে আসছেন তাপসী পান্নু

২০২১ সালের ২ জুলাই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিলো ‘হাসিন দিলরুবা’ সিনেমাটি। যেখানে রানি কাশ্যপ সাক্সেনা নামের চরিত্রে রূপ-শরীরী আবেদন ছড়িয়েছিলেন তাপসী পান্নু। রোম্যান্টিক-থ্রিলার ঘরানার ছবিটি দর্শকের বিপুল সাড়া পায়।

বছর দেড়েক পর ঘোষণা এলো, ‘হাসিন দিলরুবা’ হয়ে পর্দায় ফিরছেন তাপসী। সিকুয়েলটির নাম দেওয়া হয়েছে ‘ফির আয়ি হাসিন দিলরুবা’। বুধবার (১১ জানুয়ারি) একটি পোস্টার শেয়ার করে সুখবরটি দিয়েছেন অভিনেত্রী।

পোস্টারে দেখা যায়, নৌকায় বসে জলে ভাসতে ভাসতে তাজমহলের দিকে যাচ্ছেন তাপসী। তার পরনে লাল শাড়ির সঙ্গে কালো স্লিভ-ব্যাকলেস ব্লাউজ। পোস্টারের ক্যাপশনে তাপসী বলেছেন, ‘এক নতুন শহরে, আরও একবার বিশৃঙ্খলা করতে আসছে আমাদের হাসিন দিলরুবা।’

তাপসী পান্নু জানান, এবারের সিনেমাটির গল্প আরও বেশি চমকপ্রদ। এমনকি গল্প শুনে তার রক্তচাপ পর্যন্ত বেড়ে গিয়েছিলো! সেজন্য লেখক কনিকা ধিলনের কাছে আর্জি জানিয়েছেন, যেন একটু রয়েসয়ে গল্প লেখেন।

‘হাসিন দিলরুবা’ সিনেমার মতো এটাতেও তাপসীর সঙ্গে থাকছেন বিক্রান্ত মাসে। কিছুদিন আগেই অভিনেতা নয়া কিস্তির ইঙ্গিত দিয়েছিলেন। এবার পোস্টারসমেত এসে গেছে অফিসিয়াল ঘোষণা। এখন কেবল শুটিং শেষে মুক্তির অপেক্ষা।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১২ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]