বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাঁচ মামলার আসামিসহ চোরচক্রের ৩ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৩ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

পাঁচ মামলার আসামিসহ চোরচক্রের ৩ সদস্য আটক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিশেষ অভিযানে পাঁচ মামলার আসামিসহ চোরচক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চোরাইকৃত সাতটি গরু এবং একটি পিকআপ ভ্যান উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আটককৃতরা হলেন- সদর উপজেলার মধ্যপাড়ার আব্দুর রহিম মিয়ার ছেলে গোলাম কিবরিয়া ওরফে ফয়সাল, একই উপজেলার সুলতানপুর ইউনিয়নের মধ্যপাড়ার মো. শাহজাহান মিয়ার ছেলে মো. খালেক এবং উপজেলার নুরপুর গ্রামের মান্নান মিয়ার ছেলে রবিন।

জানা যায়, মঙ্গলবার রাতে পৌর শহরের মসজিদ পাড়ার মো. মনির উদ্দিন নামে এক কৃষকের গোয়াল ঘর থেকে গাভীসহ তিনটি গরু চুরি হয়। চোরাইকৃত গরু পিকআপ ভ্যান দিয়ে নিয়ে যাওয়ার সময় পৌর শহরের রেলগেট এলাকায় টহল পুলিশ চালক ফয়সালকে আটক করে থানায় নিয়ে আসে। এরপর তার দেওয়া তথ্য মতে জেলার বিজয়নগর এলাকা থেকে চোরাইকৃত আরো চারটি গরুসহ খালেক নামে আরো এক যুবককে আটক করা হয়। আটক দুইজনের দেওয়া তথ্যে নুরপুর থেকে রবিন নামে চোরচক্রের সক্রিয় আরো একজনকে আটক করা হয়। রবিনের বিরুদ্ধে চারটি চুরি একটি মাদকসহ পাঁচটি মামলা বিচারাধীন রয়েছে।

আখাউড়া থানার ওসি মো. আসাদুল ইসলাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৩ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]