শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাশিফলে শুক্রবার আপনার যেমন কাটবে

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৩ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

রাশিফলে শুক্রবার আপনার যেমন কাটবে

আজ ১৩ জানুয়ারি ২০২৩; শুক্রবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন। তবে মনে রাখবেন জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই!

মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯

আমোদ-প্রমোদ এবং মজায় দিনটি কাটবে। বাচ্চাদের সঙ্গে আজ আপনার কিছুটা সময় কাটবে। এতে আপনার মনও ভালো থাকবে। কর্মক্ষেত্রে আজ সমস্যা এড়াতে চুপ থাকাটাই শ্রেয়।

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০

আইটি সেক্টরে কর্মরত ব্যক্তিরা আজকে বিদেশ থেকেও কোনো ডাক পেতে পারেন। অবসর সময়ে আজকে আপনি কোনো খেলা খেলতে পারেন। কিন্তু সেই সময়ে কোনো দুর্ঘটনা ঘটারও সম্ভবনা রয়েছে। তাই, সাবধানে থাকবেন।

মিথুন: মে ২১ থেকে জুন ২০

আজ আপনি আপনার প্রেমিকার দিনটি একটি মিষ্টি হাসির মাধ্যমে উজ্জ্বল করে তুলুন। যোগ্য কর্মচারীরা কর্মক্ষেত্রে আর্থিকভাবে লাভবান বা পদোন্নতির সুযোগ পাবেন।

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২

আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা আজ প্রচুর প্রশংসা কুড়োবে। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠান বা হোম হতে পারে। প্রেমের জন্য দিনটি ভালো।

সিংহ: জুলাই ২৩ থেকে অগাস্ট ২২

এই রাশিচক্রের জাতকেরা আজ কর্মক্ষেত্রে তাদের মেধাকে ভালোভাবে কাজে লাগাবেন। ভালোবাসার মানুষটির কাছ থেকে আজ একটি চমৎকার বিষ্ময় পেতে পারেন। নিজের ঘাটতিগুলি পূরণের জন্য অবশ্যই সচেষ্ট হন।

কন্যা: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

ব্যবসায়ীরা আজ তাদের ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ চাইতে পারেন। আজ আপনি আপনার অবসর সময়টি একাকী কাটাতে পারেন।

তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২

আজ আপনি অত্যধিক উদারতা দেখালে ঘনিষ্ঠ ব্যক্তিরা অন্যায়ভাবে আপনার সুযোগ নিতে পারেন। অর্ধাঙ্গিনীর সঙ্গে আজ দুর্দান্ত সময় কাটবে। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১

কোনো অংশীদারিত্বে দায়বদ্ধ হওয়ার আগে আপনার মন কি বলছে শুনুন। আজ আপনি পূর্ণমাত্রায় জীবন উপভোগ করতে পারবেন। কোনো আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আজ আপনার পথপ্রদর্শন করবেন।

ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১

গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে আলাপচারিতার সময় আপনার চোখ-কান অবশ্যই খোলা রাখুন। কারণ, তাদের প্রতিটি উপদেশ আপনার কাজে আসবে। আজ আপনি পূর্ণমাত্রায় জীবন উপভোগ করতে পারবেন।

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯

পরিবারের কোনো প্রবীণ সদস্যের দৌলতে আপনি অর্থিকভাবে লাভবান হবেন। অর্ধাঙ্গিনীর সঙ্গে আজ দুর্দান্ত সময় কাটবে। আজ কোনো আকর্ষণীয় ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে।

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮

কোনো আনন্দদায়ক সফর এবং সামাজিক জমায়েত আপনাকে চাপমুক্ত এবং খুশি করে রাখবে। কর্মক্ষেত্রে আজ দুর্দান্ত সময় কাটবে। আজ আপনি অবসর সময়ে কোনো বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন। প্রেমের জন্য দিনটি খুব একটা ভালো নয়।

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০

কোনো বন্ধুর অনভিপ্রেত আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। কিন্তু নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। আজ কোনো আকর্ষণীয় ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৩ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]