মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাজ্জাদুল হাসানের জন্মদিন উপলক্ষে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ইব্রাহিম হাসান:   |   শনিবার, ১৪ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

সাজ্জাদুল হাসানের জন্মদিন উপলক্ষে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  নেত্রকোনাস্থ মদন উপজেলার বালালী বাঘমারা শাহজাহান কলেজে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর চেয়ারম্যান সাজ্জাদুল হাসানের জন্মদিন উপলক্ষে  গত বুধবার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও দোয়ার আয়োজন করা হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মদন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আব্দুল হান্নান তালুকদার শামীম, উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ সায়েন্স এন্ড আইসিটি ডেভেলপম্যান্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব মোঃ মতিউর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং তিয়শ্রী ইউনিয়নের চেয়ারম্যান জনাব মজিবুর রহমানসহ মদন উপজেলা আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীগণ।

সার্বিক সহযোগিতায় ছিলেন জনাব আশিকুর রহমান ও জনাব সুব্রত হাসান তুর্য, পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ জনাব মামুন সিরাজুল কাদের, উপস্থিত ছিলেন কলেজ স্টাফ ও শিক্ষার্থীবৃন্দ এবং প্রায় শতজন অসহায় মানুষ।

এসময় সকলের বক্তব্যে জনাব সাজ্জাদুল হাসান নেত্রকোনা সহ মদন- মোহনগঞ্জ-খায়ালিয়াজুরী এলাকাবাসীর জন্য যা উন্নয়ন করেছেন তা উঠে এসেছে, এলাকার মানুষের সবসময় বিপদে আপদে সবসময় পাশে পাওয়া যায় সাজ্জাদুল হাসান কে, কৃতজ্ঞতাস্বরুপ আগামী জাতীয় নির্বাচনে এমপি হিসাবে নির্বাচিত করার লক্ষ্যে নৌকার পক্ষে এলাকাবাসীর কাছে ভোট চান আমন্ত্রিত অতিথিবিৃন্দ।

পরে সাজ্জাদুল হাসানের জন্মদিন উপলক্ষে কেক কাটা, দোয়া ও ১২০ জন হতদরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০৪ পূর্বাহ্ণ | শনিবার, ১৪ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]