বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইজতেমা শেষে মেট্রোরেল স্টেশনে মুসল্লিদের ভিড়

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৫ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

ইজতেমা শেষে মেট্রোরেল স্টেশনে মুসল্লিদের ভিড়

গাজীপুরের টঙ্গীর তুরাগে বিশ্ব ইজতেমা শেষে বাড়ি ফিরতে মেট্রোরেল স্টেশনে মুসল্লিদের উপচে পড়া ভিড় দেখা গেছে।
অনেকে বাস বন্ধ থাকায় অনেকে হেঁটে রওনা হয়েছেন তুরাগ তীর থেকে। মেট্রোরেলের যাত্রীরা উত্তরা দিয়াবাড়ি স্টেশন পর্যন্ত হেঁটে এসে চড়ছেন রেলে। এ সময় প্লাটফর্মসহ মেট্রোর ভেতরে ইজতেমা ফেরত মুসল্লিদের ভিড় দেখা যায়।

টিকিটের জন্য অপেক্ষমান যাত্রীদের দীর্ঘ সারি চোখে পড়ে। যাদের গন্তব্য আগারগাঁও। আগত যাত্রীরা কেউ টিকিট পেয়ে ইতোমধ্যে চলে গেছেন, কেউবা অপেক্ষা করছেন। অন্যদিকে আগারগাঁও অংশে নেমে মুসল্লিরা বাসে এবং অন্যান্য মাধ্যমে যাচ্ছেন নিজ নিজ গন্তব্যে।

টঙ্গীর তুরাগ নদীর তীরে আয়োজিত বিশ্ব ইজতেমার প্রথম পর্ব শেষ হয়েছে আজ। কুয়াশা ও কনকনে শীত উপেক্ষা করে লাখ লাখ মুসল্লির পদভারে পরিপূর্ণ হয়ে উঠেছে ইজতেমা ময়দান। সকাল ১০টা ২০ মিনিটে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয় দেশে মুসলমানদের এই বড় জমায়েত। এর আগে সকাল ১০টায় মোনাজাত শুরু হয়। মোনাজাত স্থায়ী হয় ২০ মিনিট।

ইজতেমা ফেরত মুসল্লিরা জানান, যদিও মেট্রোরেলে চড়ে নিজ গন্তব্য পর্যন্ত যাওয়া সম্ভব নয়। তারপরও আগারগাঁও পর্যন্ত যাতায়াতের সুবিধার্থে এই পথটি বেছে নিয়েছেন মুসল্লিরা। তাই যানজটের ভোগান্তি এড়াতে তারা মেট্রোরেলে উঠছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৭ পূর্বাহ্ণ | রবিবার, ১৫ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]