মঙ্গলবার ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে যুবককে বেড়াতে নিয়ে গিয়ে দুই তরুণীর ব্ল্যাকমেইল, অতঃপর.

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৬ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

নারায়ণগঞ্জে যুবককে বেড়াতে নিয়ে গিয়ে দুই তরুণীর ব্ল্যাকমেইল, অতঃপর.

নারায়ণগঞ্জের ফতুল্লায় রাজিব সরকার নামের বাক প্রতিবন্ধী এক যুবককে নারী দিয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগ উঠেছে।

এ অভিযোগে রোববার রাতে রাজধানীর ডেমরা থেকে দুই তরুণীসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এরা হলেন- রাজধানী ডেমরার বাশেরপুল এলাকার বাবু মিয়ার ছেলে রাজু (২০), একই এলাকার বাবুর ভাড়াটিয়া ইউসুফের ছেলে বিল্লাল হোসেন ওরফে বিপ্লব (২৯), ফারুকের ভাড়াটিয়া মিজানের মেয়ে ইসরাত জাহান জুয়েনা (১৯) ও হাসানের মেয়ে সাথী (১৯)।

জানা গেছে, রাজিব সরকার ঢাকার সবুজবাগ থানার মানিকদিয়া এলাকার আমজাদ হোসেনের ছেলে। রাজিবের বোনের অভিযোগে এ ব্ল্যাকমেইলের ঘটনায় মামলা করা হয়েছে।

পুলিশ জানায়, গত শুক্রবার বিকালে রাজধানী সবুজবাগ এলাকা থেকে গ্রেফতার দুই তরুণী বেড়ানোর কথা বলে বাক প্রতিবন্ধী রাজিব সরকারকে ফতুল্লার পোস্ট অফিস রোডের একটি বাড়িতে নিয়ে আসে।

সেখানে পূর্ব থেকেই উপস্থিত ছিল গ্রেফতার বিল্লাল, রাজুসহ পোস্ট অফিস রোড এলাকার বেশ কয়েকজন সন্ত্রাসী। এখানে আসা মাত্র তরুণীদের সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে বলে অভিযোগ তুলে বাক প্রতিবন্ধী রাজিব সরকারকে মারধর শুরু করে তারা।

এরপর তারা রাজিব সরকারের পরিবারের কাছে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে রাজিবকে মেরে ফেলা হবে বলে হুমকি দেয়।

পরদিন শনিবার সকালে তারা রাজিব সরকারকে ছেড়ে দেয়। তবে রাজিবের ব্যবহৃত ২ লাখ ২০ হাজার টাকা দামের মোটরসাইকেল, একটি মোবাইল ও সঙ্গে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।

ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় রাজিব সরকারের ছোট বোন মাহিন আক্তার শান্তার অভিযোগে চার জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৩০ পূর্বাহ্ণ | সোমবার, ১৬ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]