বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেপালে বিমান দুর্ঘটনায় মরদেহ শনাক্তের কাজ শুরু

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৬ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

নেপালে বিমান দুর্ঘটনায় মরদেহ শনাক্তের কাজ শুরু

নেপালের পোখারায় বিমান দুর্ঘটনায় নিহত ৬৮ জনের মরদেহ এখন পর্যন্ত উদ্ধার করা হয়েছে। আপাতত উদ্ধারকাজ বন্ধ রয়েছে। নিখোঁজ বাকি চার জনের সন্ধানে সোমবার সকালে আবারো উদ্ধার অভিযান শুরু হবে। খবর আল জাজিরার।

ইয়েতি এয়ারলাইন্সের বিমানটিতে ক্রু সদস্যসহ মোট ৭২ জন যাত্রী ছিলেন। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ রোববার রাতে জানায়, এরই মধ্যে শুরু হয়েছে উদ্ধার হওয়া মৃতদেহগুলো শনাক্তের কাজ।

নেপাল পুলিশের মুখপাত্র টেক প্রসাদ রাই বলেন, দেহগুলো শনাক্তের কাজ শুরু হয়েছে। রোববার সন্ধ্যার দিকে আর নতুন কোনো মরদেহ উদ্ধার করা যায়নি। সোমবার আবারো উদ্ধার অভিযান শুরু হবে।

নেপালের সিভিল অ্যাভিয়েশন কর্তৃপক্ষের তথ্যানুযায়ী, বিমানটিতে পাঁচ ভারতীয়, চার রাশিয়ান, দুই কোরিয়ান, এক আইরিশ, এক অস্ট্রেলিয়ান, এক আর্জেন্টাইন ও এক ফরাসি পর্যটক ছিলেন। আর বাকি ৫৩ যাত্রী ও চার ক্রু সদস্যের সবাই নেপালি।

ইয়েতি এয়ারলাইন্সের পক্ষ থেকে জানানো হয়েছে, সব মরদেহ এখন পোখারায় আছে। শনাক্তের পর প্রক্রিয়া মেনে তারা সব মরদেহ তাদের স্বজনদের কাছে পৌঁছে দেবে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৩৫ পূর্বাহ্ণ | সোমবার, ১৬ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(218 বার পঠিত)
(195 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]