বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবশেষে হারের মুখ দেখল মাশরাফির সিলেট স্ট্রাইকার্স

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৭ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

অবশেষে হারের মুখ দেখল মাশরাফির সিলেট স্ট্রাইকার্স

বিপিএলে টানা পাঁচ ম্যাচ জয়ের পর অবশেষে হারের মুখ দেখল মাশরাফির সিলেট স্ট্রাইকার্স। উড়তে থাকা সিলেট কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে ৫ উইকেটে পরাজিত হয়েছে। এতে প্রথম তিন ম্যাচ হারার পর টানা দ্বিতীয় জয় তুলে নিল কুমিল্লা।

জাতীয় দলের রানমেশিন লিটন কুমার দাস বিপিএলেও ব্যাট হাতে ঝলসে উঠেছেন। আজ তিনি বিধ্বংসী হয়ে উঠলেন। তার বিস্ফোরক ইনিংসে ভর করে সিলেট স্ট্রাইকার্সকে চলতি টুর্নামেন্টে প্রথমবার পরাজয়ের স্বাদ দিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ৫ উইকেটে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিল ইমরুল কায়েসের দল।

রান তাড়ায় নেমে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে দুর্দান্ত শুরু এনে দেন লিটন দাস আর মোহাম্মদ রিজওয়ান। পাওয়ারপ্লেতে আসে ৪৯। বিধ্বংসী লিটনের বিপরীতে রিজওয়ান ছিলেন ধীরগতির। ৮ম ওভারের প্রথম বলে ৫৭ রানের এই জুটি ভাঙে রান-আউটে। ১৮ বলে ২ চারে ১৫ রানে ফিরেন রিজওয়ান। তিনে নেমে ১৮ বলে ১৮ করা কুমিল্লা অধিনায়ক ইমরুল কায়েসকে কট অ্যান্ড বোল্ড করেন শরীফুল্লাহ।

সেই শরীফুল্লাহকেই ১৪তম ওভারে বিশাল ছক্কায় উড়িয়ে ৩৭ বলে ফিফটি পূরণ করেন লিটন। কুমিল্লা চলে যায় জয়ের কাছাকাছি। ৪১ বলে ৭ চার এবং ৪ ছক্কায় ৭০ রানের বিধ্বংসী ইনিংস খেলা লিটনকে থামান মাশরাফি। মিড অফে ক্যাচ নেন থিসারা পেরেরা। তবে লিটন আউট হওয়ার পর একটু চাপে পড়ে গিয়েছিল কুমিল্লা। শেষ পর্যন্ত তারা ৬ বল আর ৫ উইকেট হাতে রেখেই জিতে যায়। ৪ ওভারে মাত্র ১৯ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন মাশরাফি বিন মুর্তজা।

মঙ্গলবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে ৭ উইকেটে ১৩৩ রান তোলে সিলেট স্ট্রাইকার্স। যদিও এক পর্যায়ে মনে হচ্ছিল, তাদের স্কোর তিন অংকে যায় কিনা সন্দেহ। এখন পর্যন্ত কোনো ম্যাচ না হারা সিলেটের টপ অর্ডার আজ পুরোপুরি ব্যর্থ। প্রথম সাত ব্যাটারের মধ্যে দুই অংকে যেতে পেরেছেন মাত্র ২ জন!

কিন্তু শেষের দিকে ইমাদ ওয়াসিমের ৩৩ বলে ৪০* আর থিসারা পেরেরা ৩১ বলে ৪৩* রানে সিলেট লড়াই করার মতো স্কোর পায়। ৫৩ রানে ৭ উইকেট পতনের পর ৮০ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েন এই দুজন। বল হাতে ২টি করে উইকেট নেন হাসান আলী আর মুকিদুল ইসলাম। ১টি করে নিয়েছেন আবু হায়দার এবং তানভীর ইসলাম।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৭ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]