শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দারুসসালাম থানার ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ইসলামের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

শেখ সোহেল রানা :   |   মঙ্গলবার, ১৭ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

দারুসসালাম থানার ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ইসলামের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

দারুসসালাম থানার ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ , ঢাকা মহানগর উত্তর এর সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি উদিয়মান তরুন নেতা মো: ইসলাম এর ব্যক্তিগত উদ্যোগে প্রতিবছরের ন্যায় এবছরও ১৫০০ অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র ( কম্বল ) বিতরণ করা হয়েছে।

১৭ জানুয়ারী ২০২৩ ইং মঙ্গলবার বেলা ১১ ঘটিকায় দারুসসালাম থানার লালকুঠি মাতৃ ও শিশু হাসপাতাল চত্বরে এক জাঁকজমকপূর্ণ পরিবেশে দারুসসালাম থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল করিম খোকনের সঞ্চালনায় ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও দারুসসালাম থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আঁগা খান মিন্টু ,বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এ বি এম মাজহারুল আনাম, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী।

এ সময় আরো উপস্হিত ছিলেন ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির যুগ্ম সাধারন সম্পাদক শেখ সোহেল রানা, বৃহত্তর মিরপুর থানা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মো: শহিদুল হক, আওয়ামীলীগ নেতা শেখ ওবায়দুল কাদের বাবু, মিজানুর রহমান সোহেল, জাহাঙ্গীর হোসেন, গোলাম মোর্শেদ সাচ্চু, আব্দুল জলিল, দারুসসালাম থানা সেচ্ছাসেবক লীগের সাবেক প্রচার সম্পাদক মো: হান্নান ফকির, থানা ছাত্রলীগের সভাপতি মামুন, সাধারণ সম্পাদক আয়ান মামুন, সাংগঠনিক শান্ত ইসলাম , ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগ ১ নং ইউনিট শাখার সভাপতি রেজাউল, সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম, ২ নং ইউনিট সভাপতি ডিউক, সাধারণ সম্পাদক কামরুল, ৩ নং ইউনিট সভাপতি সাইদুর রহমান, সাধার সম্পাদক আরিফুল আলম , ৪ নং ইউনিট সভাপতি শেখ সেলিম রেজা, সাধারণ সম্পাদক এ বি এম মাকসুদুল আনাম, ৫ নং ইউনিট সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক লাকী, ৬ নং ইউনিট সভাপতি ডা: আ: মালেক, সাধারণ সম্পাদক রাসেল, ৭ নং ইউনিট সভাপতি মো: রাসেল, সাধারন সম্পাদক টিটু, ১০ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো: রিফাত আহসান অভি, ১০ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি শাহ্আলী মানিক, সাবেক সাধারণ সম্পাদক লিমন খান, ৯ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি টিপু, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রানাসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি আগা খাঁন মিন্টু বলেন, মমতাময়ী মা জাতির পিতার উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তিনি যদি ভাত খান তাহলে বাংলার সকল জনগণ ভাত খাবে। এরই ধারাবাহিকতায় আমাদের দারুস সালাম থানার ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ও স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ইসলাম অত্র এলাকার অসহায় ও হতদরিদ্র ছিন্নমূল মানুষদের খাদ্য সহায়তা ও শীতবস্ত্র প্রদান অব্যাহত রেখেছেন।

বিশেষ অতিথি আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী বলেন, বঙ্গবন্ধু’র কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই বাংলার মাটিতে যেন কোন কর্মহীন অসহায় মানুষজন যেন অনহারে না থাকেন এবং শীতে কষ্ট না পায় সেজন্যই সারাদেশের অসহায় মানুষজনকে খাদ্য সহায়তা নিয়মিত ও শীতবস্ত্র প্রদান করে যাচ্ছেন। ঠিক তেমনি ভাবে মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানে আমাদের স্বেচ্ছাসেবক লীগের নেতারাও এই সমাজের নিন্ম আয়ের খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য ও শীতবস্ত্র বিতরণ করে চলেছেন। এই খাদ্য সহায়তার পাশাপাশি সবাই যেন এই শীতে সুন্দরভাবে থাকতে পারেন সেই আহবান জানান তিনি।
তিনি আরো বলেন, কেবল এই শেখ হাসিনার সরকারই দেশের দরিদ্র মানুষজনের কল্যাণে কাজ করতে পারে বলেই এই সরকার বাংলাদেশকে বিশ্বে একটি উন্নত ও সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ হিসেবে উপস্থাপন করতে সক্ষম হয়েছেন।

অসহায় বৃদ্ধ ব্যক্তিরা শীতবস্ত্র পেয়ে আবেগ আপ্লুত হয়ে বলেন, আমরা এর পূর্বে এই এলাকায় অনেক নেতা দেখেছি কোন নেতা ই আমাদের জন্য শীত বস্ত্র নিয়ে ছুটে আসেনি, একমাত্র ইসলাম ভাই আমাদের মাঝে শীত বস্ত্র নিয়ে ছুটে এসেছে। ইসলাম ভাই আমদের শুধু নেতা-ই-নয় তিনি আমাদের অভিভাবক । তিনি আমাদের সকল বিষয়ে খোঁজখবর নেন এবং সুখ-দু:খে পাশে থাকেন। আমরা তার জন্য দোয়া করি তিনি যতদিন বাঁচবে ততদিন যেন আমাদের পাশে এই ভাবে মানবতার কল্যানে দাঁড়াতে পারে।

সভাপতি মো: ইসলামের বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না এবং শীতবস্ত্রে কষ্ট ভোগ করবে না । সরকার অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র পৌঁছে দিচ্ছে। আমিও ব্যক্তিগত তহবিল থেকে প্রতিবছর ন্যায় এবারও শীতার্ত অসহায় হতদরিদ্রের মাঝে শীতবস্ত্র প্রদান করছি।অতীতে সরকার এবং আওয়ামী লীগ জনগণের পাশে ছিলো, বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও থাকবে। আমি আমার এলাকার মানুষের পাশে অতীতেও ছিলাম বর্তমানে আছি এবং ভবিষ্যতেও থাকবো। আমি অসহায় মানুষের পাশে দাড়িয়েছি কারন আল্লাহ আমাকে সামান্য তৌফিক দিয়েছে। যতদিন বেঁচে থাকবো ততদিন এই অসহায় মানুষগুলোর পাশে থাকবো এবং সহায়তা করে যাবো ইনশাআল্লাহ।

সর্বশেষে তিনি উপস্থিত সকলসহ দেশবাসীর নিকট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রয়াত ঢাকা-১৪ আসনের সাংসদ মো: আসলামুল হকের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট চেয়ে দোয়া চান।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৭ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]