শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছিনতাইয়ের আধঘণ্টার মধ্যে আটক ৩ কিশোর

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৮ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

ছিনতাইয়ের আধঘণ্টার মধ্যে আটক ৩ কিশোর

ঢাকার সাভারে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দেয়ালের পাশে ছিনতাই করার আধঘণ্টার মধ্যেই তিনজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের প্রান্ত্রিক এলাকার বিএলআরআই গেটের সামনে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। এর আধ ঘণ্টা পর সাড়ে ৮টার দিকে পুলিশ ও জাবি প্রশাসনের যৌথ চেষ্টায় তিন কিশোর ছিনতাইকারীকে আটক করা হয়।

আটক তিন কিশোর হল ময়মনসিংহের গফরগাঁও উপজেলার সুর্বণপুর গ্রামের শাহীনের ছেলে সুমন, রংপুরের ডিমলা উপজেলার কারিরা চাপানি গ্রামের আসাদের ছেলে সম্রাট ও ঢাকার ধামরাইয়ের ডাউটিয়া গ্রামের আজিমের ছেলে জীবন। তারা সবাই জাহাঙ্গীরনগরের পেছনে ইসলামনগরে ভাড়া থাকে।

ছিনতাইয়ের স্বীকার দুলাল উদ্দিন বলেন, ছেলের হৃদরোগের সমস্যার কারণে সাভারে হাসপাতালে দেখায়ে ফিরতে সন্ধ্যা হয়ে যায়। আমার ছেলে বাসে ওঠতে পারে না। তাই রিকশায় ছেলে ও এক সহকর্মীকে নিয়ে পলাশবাড়িতে বাসায় ফিরছিলাম। এসময় জাহাঙ্গীরনগরের গেট পার হয়ে বিএলআরআই গেটের অপর পাশে পৌঁছানো মাত্র রিকশা থামিয়ে তিন জন আমার ছেলের গলায় চাপাতি ধরে ও কাছে থাকা মোবাইল-টাকা সব নিয়ে যায়। পরে তারা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দেয়াল লাফিয়ে পার হয়ে যায়। এরপর হাইওয়ে থানার পুলিশকে বিষয়টি জানাই।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আজিজুল হক বলেন, ছিনতাই হওয়া ব্যক্তিরা প্রথমে আমাদের খবর দেয়। পরে আমার ঘটনাস্থলে পৌঁছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রশাসনের সহয়তায় তিনজনকে আটক করতে সক্ষম হই। তিন ছিনতাইকারী ও ভুক্তভোগীদের আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৩৫ পূর্বাহ্ণ | বুধবার, ১৮ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]