বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিউটিতে মা, বরই দেওয়ার কথা বলে ৮ বছরের শিশুকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৮ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

ডিউটিতে মা, বরই দেওয়ার কথা বলে ৮ বছরের শিশুকে ধর্ষণ

ময়মনসিংহের ভালুকায় বরই দেওয়ার কথা বলে ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে সাগর নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার মামলার পর ঐ যুবককে আদালতের নির্দেশে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এর আগে সোমবার দুপুরে উপজেলার হবিরবাড়ী ইউপির কড়ুইতলী এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত সাগর একই উপজেলার রিপন মিয়ার ছেলে

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় একটি কটন মিলে শ্রমিকের কাজ করেন ঐ শিশুর মা। ঘটনার দিন সোমবার ঐ শিশুকে বাড়িতে রেখে কাজে যান তার মা। দুপুরের দিকে শিশুটি বাড়ির পাশে বরই গাছের নিচে খেলাধুলা করছিল। এ সময় সাগর মিয়া রবই দেওয়ার কথা বলে শিশুটিকে ঘরে নিয়ে ধর্ষণ করেন সাগর। ধর্ষণের পর ভয় দেখিয়ে ঐ শিশুকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। রাতে তার মা ডিউটি থেকে ফিরলে সব ঘটনা বলে দেয় শিশুটি। পরে তার মা জরুরি সেবা ৯৯৯- এ ফোন করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাগরকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার ওসি মো. কামাল হোসেন। তিনি বলেন, ৯৯৯-এ ফোন পেয়ে সঙ্গে সঙ্গেই ওই বখাটেকে গ্রেফতার করা হয়। ঐ শিশুর ফরেনসিক পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১১ পূর্বাহ্ণ | বুধবার, ১৮ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]