শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশের সর্বনিম্ন তাপমাত্রা নওগাঁয়, বইছে শৈত্যপ্রবাহ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৮ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

দেশের সর্বনিম্ন তাপমাত্রা নওগাঁয়, বইছে শৈত্যপ্রবাহ

নওগাঁয় চলছে শৈত্যপ্রবাহ। কয়েকদিন থেকে শীতের তীব্রতা বেড়ে চলছে নওগাঁয়। আজও দিনের শুরুতেই সর্বনিম্ন তাপমাত্রায় কাঁপছেন নওগাঁবাসী। বুধবার সকাল ৬টার দিকে এবং ৯টার দিকে জেলায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৭ দশমিক ২ ডিগ্ৰি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে।

আবহাওয়া অফিস জানায়, কুয়াশা না থাকলেও ঠাণ্ডা হিমেল বাতাসে বাড়ছে শীতের তীব্রতা। গেলও কয়েকদিন জেলার তাপমাত্রা নিম্নমুখী। গতকাল জেলায় দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছিল।

নওগাঁ বদলগাছি আবহাওয়া পর্যবেক্ষণাগার কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, গত কয়েকদিন থেকেই জেলাজুড়ে ঠাণ্ডা হাওয়া বইছে। এই ঠাণ্ডার প্রকোপ আরো বেশ কয়দিন থাকতে পারে। আজ তাপমাত্রা আরো কমে যাওয়ায় শীতের তীব্রতাও বৃদ্ধি পেয়েছে।

নওগাঁ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. জাহিদ নজরুল চৌধুরী বলেন, হাসপাতালে ঠাণ্ডাজনিত রোগীর চাপ বেড়েছে। ডায়রিয়া ও নিউমোনিয়া জাতীয় রোগীদের চাপও রয়েছে। অতিরিক্ত রোগী হওয়ায় হাসপাতালের মেঝেতে দেওয়া হচ্ছে চিকিৎসা।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৩ পূর্বাহ্ণ | বুধবার, ১৮ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]