মঙ্গলবার ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

সোহাগের বিয়ে ভাঙতে এসে আরশ ধরা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

সোহাগের বিয়ে ভাঙতে এসে আরশ ধরা

বিয়ে করতে কিংবা বিয়ে ভাঙার কাজ আসলেই ডাক পড়ে আরশ খানের। বিয়ে কিংবা প্রেম বিভিন্ন বিষয়ে ভাঙার বিষয়ে পারদর্শী আরশ। টাকা দিলেই অভিনয় করে ভেঙে দেন বিয়ে কিংবা প্রেম। সেরকম করে সোহাগ ও নওরিনের বিয়ে ভাঙতে এসে বিপদে পড়েন আরশ সঙ্গে প্রিয়ম।

এমন গল্পের নাটক ‘ভাড়ায় চালিত’। সহিদ উন নবী পরিচালিত ও গল্পে নাটকটি লিখেছেন করেছেন মাহমুদুল হাসান। ‘ভাড়ায় চালিত’ নাটকটিতে অভিনয় করেছেন আরশ খান এবং তার বিপরীতে ছিলেন নিশাত প্রিয়ম। নাটকটিতে আরও অভিনয় করেছেন সোহানুর রহমান সোহাগ, আজম খান, জান্নাত আফরিন, নওরীন, রেশমী, পনির সিকদার আরও অনেকেই।

নাটকটি নিয়ে পরিচালক বলেন, গল্পটা আলাদা দর্শকরা পুরো গল্পটা উপভোগ করবে। রোমান্টিক ও কমেডি দুটোই মিশ্রিত আছে। প্রথম থেকে শেষ পর্যন্ত উপভোগ করবে দর্শকরা।

আরশ খান বলেন নাটকটি দর্শকদের চাহিদা অনুযায়ী একটা নাটক। দর্শকদের জন্যই তৈরি দর্শকরা উপভোগ করবে। গল্পের শুরু থেকে টুইস্ট রয়েছে। আশা রাখি দর্শকরা মুগ্ধ হবেন।

নিশাত প্রিয়ম বলেন দর্শকদের জন্য একটি মিষ্টি প্রেমের গল্প, অনেক কমেডি আর ম্যাসেজ রয়েছে। যা দর্শকরা উপভোগ করবে এমনটাই আশা রাখি।

সোহানুর রহমান সোহাগ বলেন, নাটকটির প্রত্যেকটি চরিত্রই গুরুত্বপূর্ণ ছিল। গল্পই ছিল নাটকের মূল হিরো। পুরো গল্পটা দেখলে দর্শকরা নিশ্চিত আনন্দিত হবে এবং প্রশংসা করবেন।

আসছে ভালোবাসা দিবস উপলক্ষ্যে নাটকটি মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে। তার পর মাছরাঙা টেলিভিশনের ইউটিউব চ্যানেল এ মুক্তি পাবে নাটকটি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]