শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ভিউ কাউন্টের অবস্থান পরিবর্তনের সিদ্ধান্ত টুইটারের

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

ভিউ কাউন্টের অবস্থান পরিবর্তনের সিদ্ধান্ত টুইটারের

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারের ভিউ কাউন্ট আইকনের অবস্থান পরিবর্তনের নিয়ে আসা হয়েছে। ব্যবহারকারীদের বিরূপ মন্তব্যের কারণেই এ পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

অনেকেই টুইটারে নিয়মিত টুইট পোষ্ট করে থাকেন। আর সেই টুইটগুলোর কেমন ভিউ হচ্ছে সেটা দেখার জন্য গত মাসে ভিউ কাউন্ট আইকন চালু করে টুইটার। তবে হঠাৎ করেই ভিউ কাউন্টের অবস্থান পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছে তারা।

নতুন অবস্থানে ভিউ কাউন্টটি দেখা যাবে ডান পাশে থাকা লাইক এবং শেয়ার অপশনের মাঝখানে। শিগগিরই আইকনটি নতুন স্থানে দেখা যাবে।

এ বিষয়ে টুইটার জানিয়েছে, অনেক ব্যবহারকারীই বাঁ পাশে ভিউ কাউন্ট আইকন যুক্ত করার বিষয়টি পছন্দ করছিলেন না। ব্যবহারকারীদের আগ্রহ বিবেচনা করেই টুইটের ডান পাশের নিচে ভিউ কাউন্ট আইকন সরিয়ে আনা হয়েছে।

ভিউ কাউন্ট আইকনের মাধ্যমে পোস্ট করা টুইট কতজন দেখেছেন, তা সহজেই দেখা যায়। ফলে টুইট সম্পর্কে অন্য ব্যবহারকারীদের আগ্রহ সম্পর্কেও ধারণা পাওয়া যায়। বিভিন্ন সামাজিক মাধ্যমে এ সুবিধা থাকলেও ভিউয়ের সংখ্যা কম দেখানোর কারণে ভিউ কাউন্ট ব্যবহারকারীদের কাছে জনপ্রিয়তা পায়নি।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]