মঙ্গলবার ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

মেয়েকে হাসপাতালে দেখতে যাওয়ার পথে ছিনতাইয়ের শিকার বাবা, ৫ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২২ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

মেয়েকে হাসপাতালে দেখতে যাওয়ার পথে ছিনতাইয়ের শিকার বাবা, ৫ জন গ্রেপ্তার

সাভারে এক যাত্রীকে জিম্মি করে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। রবিবার (২২ জানুয়ারি) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে গত শনিবার দিবাগত রাতে ঢাকা-আরিচা মহাসড়কে সাভারের বলিয়ারপুরে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন মাদারীপুরের শিবচর থানার যাদুয়ারচর গ্রামের জাহাঙ্গীর মাতব্বরের ছেলে আনোয়ার হোসেন (২৩), দিনাজপুরের চিরিরবন্দর থানার কাচনিয়া বটতলা গ্রামের আফজাল হোসেনের ছেলে জাহিদ হাসান (১৮), রংপুরের পীরগাছা থানার মৃত হানিফ হোসেনের ছেলে আব্দুল মোতালেব (১৯), যশোর কোতোয়ালি থানার সতিঘাট বলরামপুর গ্রামের মোশারফ মোল্লার ছেলে মো. সুমন মোল্লা ও সাভারের গেণ্ডা এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে মো. শাকিল (১৯)। এ মামলায় মো. বাচ্চু নামের একজন পলাতক রয়েছেন।

ভুক্তভোগী মো. হোচাইন গাজীপুর জেলার বাসিন্দা। তিনি ঢাকার একটি হাসপাতালে ভর্তি অসুস্থ মেয়েকে দেখতে যাচ্ছিলেন।

হোচাইন বলেন, ‘সাভারের হেমায়েতপুর থেকে লেগুনায় চড়ে গাবতলীর উদ্দেশে রওনা হই। বলিয়ারপুর এলাকায় পৌঁছলে লেগুনায় থাকা কয়েকজন আমাকে জিম্মি করে গাড়ি থেকে নিচে নামিয়ে ফেলে। পরে গলায় চাকু ধরে আমার মেয়ের চিকিৎসার জন্য সঙ্গে থাকা ১৫ হাজার টাকা নিয়ে যায়। এ ছাড়া আমার মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে আমি চিৎকার করলে আশপাশে লোকজন এগিয়ে এসে দুজনকে আটক করে। অন্যরা পালিয়ে যায়। পরে পুলিশ অভিযান চালিয়ে অন্যদের আটক করে।’

মামলার তদন্ত কর্মকর্তা ও সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ বলেন, রাতে স্থানীয়দের সহযোগিতায় ছিনতাইকারীচক্রের দুই সদস্যকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যমতে, আরো তিনজনকে আটক করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ১১:১৫ পূর্বাহ্ণ | রবিবার, ২২ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]