মঙ্গলবার ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

সরিষাবাড়ীতে ট্রাকচাপায় নিষ্প্রাণ কলেজছাত্র

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২২ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

সরিষাবাড়ীতে ট্রাকচাপায় নিষ্প্রাণ কলেজছাত্র

জামালপুরের সরিষাবাড়ীতে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিপন মিয়া (১৮) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। রবিবার (২২ জানুয়ারি) সকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের একুশে মোড় রুদ্র বয়ড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শিপন মিয়া আলহাজ ফরহাদ আলী মেমোরিয়াল ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ও পোগলদিঘা ইউনিয়নের মালিপাড়া গ্রামের কৃষক হবিবুর রহমানের ছেলে। বিষয়টি নিশ্চিত করেন পোগলদিঘা ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিক।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রবিবার সকালে মোটরসাইকেলযোগে তারাকান্দির উদ্দেশে বাড়ি থেকে বের হন শিপন মিয়া। রুদ্র বয়ড়া একুশে মোড় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা তারাকান্দির একটি সারবোঝাই ট্রাক ওই  মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালক শিপনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। এ ঘটনায় চালক পালিয়ে গেলেও ট্রাকটি জব্দ করে পুলিশ।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার তদন্ত কর্মকর্তা ফয়সাল আহমেদ জানান, সড়ক দুর্ঘটনায় এক কলেজছাত্র নিহত হয়েছেন। ঘটনার পর থেকেই চালক পলাতক। ট্রাকটি জব্দ করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১১:২২ পূর্বাহ্ণ | রবিবার, ২২ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]