মঙ্গলবার ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শান্তর ব্যাটে সিলেটের বড় সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৪ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

শান্তর ব্যাটে সিলেটের বড় সংগ্রহ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরে ঢাকায় চলছে দ্বিতীয় পর্বের খেলা। যেখানে শেষ দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে ফরচুন বরিশাল ও সিলেট স্ট্রাইকার্স। আগে ব্যাট করে শান্তর ফিফটিতে বড় সংগ্রহ পেয়েছে সিলেট।

নির্ধারিত ২০ ওভারে সিলেট স্ট্রাইকার্সের সংগ্রহ পাঁচ উইকেটে ১৭৩ রান।

আজ যারা জিতবে, তারাই উঠে যাবে পয়েন্ট টেবিলের শীর্ষে। এমন ম্যাচে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন বরিশাল অধিনায়ক সাকিব আল হাসান।

বল হাতে বরিশালের শুরু দেখে সাকিবের সিদ্ধান্তই সঠিক মনে হচ্ছিল। যেখানে মাত্র ১৫ রানের মাঝে তিন উইকেট হারায় সিলেট। জাকির হাসান ও মুশফিকুর রহিম এদিন রানের খাতাই খুলতে পারেননি।

এছাড়া ইনফর্ম ব্যাটার তৌহিদ হৃদয় মাত্র ৪ রানে আউট হন। তিনজনকেই ফেরান মোহাম্মদ ওয়াসিম জুনিয়র। এ অবস্থায় দলের হাল ধরেন নাজমুল হোসেন শান্ত ও টম মুরেস। উইকেট না হারিয়ে পাল্টা আক্রমণে রানের চাকা সচল রাখেন তারা।

বিচ্ছিন্ন হওয়ার আগে চতুর্থ উইকেটে ৮১ রান যোগ করেন মুরেস ও শান্ত। সাকিবের বলে আউট হওয়ার আগে ৪০ রান করেন মুরেস। বাকি সময়ে শেরে বাংলায় ঝড় তোলেন শান্ত ও পেরেরা। দুজনের ব্যাটে সিলেটের সংগ্রহ বাড়তে থাকে দ্রুতগতিতে।

শেষ ওভারে ২১ রানে পেরেরা আউট হলে ভাঙে শান্তর সঙ্গে তার ৬৮ রানের জুটি। একপ্রান্ত আগলে রেখে অনবদ্য ইনিংস উপহার দেওয়া শান্ত অপরাজিত থাকেন ৮৯ রানে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:১৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৪ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]