বুধবার ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

কীর্তনখোলা নদীতে পড়ে প্রাণ গেল কার্গো শ্রমিকের

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৫ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

কীর্তনখোলা নদীতে পড়ে প্রাণ গেল কার্গো শ্রমিকের

কীর্তনখোলা নদীতে পড়ে সারবোঝাই একটি কার্গোর শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে বরিশাল নগরীর কেডিসি এলাকায় বিএডিসির পন্টুন থেকে পড়ে মৃত্যুর এ ঘটনা ঘটে।

মৃত শ্রমিক ফরিদ পিরোজপুরের নেছারাবাদ উপজেলার শাহ আলমের ছেলে। ফরিদ সারবোঝাই এমভি ম্যাক্সফালা কার্গোর শ্রমিক ছিলেন।

কার্গোর মাস্টার জাকির হোসেন জানান, মোংলার হারবাড়িয়া-৮ থেকে ৪ দিন আগে ইউরিয়া সার নিয়ে কেডিসি এলাকায় বিএডিসির ঘাটে এসে পৌঁছান। সন্ধ্যার পর পন্টুনের উত্তর পাশ থেকে এক লোককে পানিতে পড়ে যেতে দেখে অন্যান্য শ্রমিকরা। প্রথমে ঘাটের কোনো শ্রমিক ভেবেছিলেন সবাই। কিছুক্ষণ পর শ্রমিকরা এসে জানান ফরিদকে পাওয়া যাচ্ছে না। তখন আশেপাশে তাকে না পেয়ে ৯৯৯-এ কল করা হয়। পরে ফায়ার সার্ভিস এসে পন্টুনের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করে। ফরিদ ১৫-২০ দিন আগে কার্গোতে শ্রমিক হিসেবে চাকরি নিয়েছিলো বলেও জানান কার্গোর মাস্টার।

এ বিষয়ে জানতে চাইলে ফায়ার সার্ভিস বরিশালের সহকারী পরিচালক হেলাল উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে ঘাট মালিক ও কার্গোর মাস্টারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কোতোয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম জানান, খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৭ পূর্বাহ্ণ | বুধবার, ২৫ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]