মঙ্গলবার ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

মানববন্ধনে পুলিশি হামলার অভিযোগ শিক্ষার্থীদের

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৫ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

মানববন্ধনে পুলিশি হামলার অভিযোগ শিক্ষার্থীদের

ঢাকা বিশ্ববিদ্যালয়সহ সকল বিশ্ববিদ্যালয়ে ২য় বার ভর্তি পরীক্ষার দাবিতে গতকাল সোমবার শিক্ষার্থীদের মানববন্ধনে পুলিশ হামলা করেছে। আজ মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন শিক্ষার্থীরা।

এ সময় আন্দোলন সমন্বয় কমিটির আহ্বায়ক আলভী মাহমুদ বলেন, পুলিশ কর্মসূচির সময় ছাত্রদের লাঠিপেটা করেন। এমনকি পুলিশ আইনবহির্ভূতভাবে নারী শিক্ষার্থীদের গায়ে হাত তুলেছে ও তাদেরকে লাথি মেরেছে।

তিনি আরো বলেন, আমরা আমাদের যৌক্তিক দাবি নিয়ে আন্দোলন করতে আসলে পুলিশ ১ম থেকেই আমাদের বাধা দেয়। নানা ধরনের হুমকি-ধমকি দিতে থাকেন। আমাদের চাওয়া ছিল আমরা প্রেস ক্লাব থেকে মিছিল নিয়ে সচিবালয়ের সামনে যাব। কিন্তু পুলিশ আমাদের বলে সচিবালয়ে যেতে পারব না পল্টন পর্যন্ত যেতে পারব। আমরা তাদের কথা মেনে নিলেও তারা আমাদের ওপর হামলা করে।

পুলিশের হামলায় আন্দোলনের আহ্বায়ক আলতী মাহমুদ, সদস্য সচিব মুহাম্মদ সাদি এবং ইডেন কলেজের শিক্ষার্থী স্কাইয়া ইসলামসহ ১৫ জন শিক্ষার্থী আহত হয়েছেন বলে জানান শিক্ষার্থীরা।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩২ অপরাহ্ণ | বুধবার, ২৫ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]