বুধবার ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

মানবসেবার অনন্য প্রতীক তাজমিন উর রহমান তুহিন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি   |   বুধবার, ২৫ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

মানবসেবার অনন্য প্রতীক তাজমিন উর রহমান তুহিন

মানবসেবার অনন্য প্রতীক বিশিষ্ট শিল্পপতি তাজমিন উর রহমান তুহিন। তিনি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নের বিদ্যাধর গ্রামের অব:স্কুল শিক্ষক মরহুম আলহাজ্ব আলী আহমেদ মৃধার সন্তান।

শাহ্জালাল মৎস্য এন্ড ডেইরি ফার্ম ও লেবাজ সোয়েটার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সত্ত্বাধিকারী। এছাড়াও তিনি দৈনিক আজকের অগ্রবাণী পত্রিকার সহ-সম্পাদক, আলফাডাঙ্গা প্রেসক্লাবের আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও আলফাডাঙ্গা আদর্শ ডিগ্রি কলেজের দাতা সদস্য তিনি।

সম্প্রতি আলফাডাঙ্গার পৌর এলাকার বুড়াইচ মহল্লার স্বামী হারা নিঃসন্তান সীমাহীন অসহায় সালেহা বেগমকে ঘর নির্মাণ কাজের জন্য উপজেলা প্রশাসনের মাধ্যমে শাহ্জালাল মৎস্য অ্যান্ড ডেইরি ফার্ম পক্ষ থেকে তরুণ শিল্পপতি তাজমিনউর রহমান তুহিন নগদ পঁচিশ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

এছাড়াও যুব সমাজকে মাদকের ছোবল থেকে রক্ষার জন্য বিভিন্ন খেলাধুলার সামগ্রী, গরিব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ, নানা ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় কর্মকাণ্ডে আর্থিক সহায়তা এবং অসহায় মানুষের সার্বিক সহযোগিতা অব্যাহত রেখেছেন তিনি।

এ প্রসঙ্গে তাজমিন উর রহমান তুহিন বলেন, সমাজের অসহায় মানুষদের সহযোগিতাসহ বিভিন্ন ভালো কাজে সহযোগিতা করা আমার নৈতিক দায়িত্ব মধ্যে পড়ে। যতদিন বেঁচে থাকব জনগণের সেবক হিসেবে মানুষের সেবায় যেন নিয়োজিত থাকতে পারি সবার কাছে এ দোয়া কামনা করি।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৩ অপরাহ্ণ | বুধবার, ২৫ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]