মঙ্গলবার ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

চার ধরনের পুরুষরা ভালো প্রেমিক হয়

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

চার ধরনের পুরুষরা ভালো প্রেমিক হয়

জগতে এমন অনেক মেয়েই আছেন, যারা মানুষ না চিনেই একজনকে ভালোবেসে ফেলেন। ফলে পরবর্তীতে অনেক সমস্যায় পড়েন। সামাজিক যোগাযোগ মাধ্যমের এই যুগে অনেকের ক্ষেত্রে প্রেম হতে যেমন সময় লাগছে না তেমনি ভাঙতেও দ্বিধা কিংবা কষ্ট পেতে দেখা যায় না। তবে প্রেমের ক্ষেত্রে সততা, স্বচ্ছতা কিংবা সহমর্মিতা দরকার বেশ। আর আপনার প্রিয়জন আপনার সঙ্গে কী ধরনের কাজ করেন তা আপনিই ভালো বুঝবেন।

নিচের গুণগুলো থাকলে বুঝবেন আপনার সঙ্গী যোগ্য-

আত্মবিশ্বাসী

একজন মানুষ যে তার যোগ্যতা সম্পর্কে নিজের উপর পূর্ণ বিশ্বাস রাখে, সে তার প্রেম বা বিবাহিত সম্পর্ক সহজেই বজায় রাখতে সক্ষম হয়। এই ধরনের মানুষ সেরা প্রেমিক থেকে কম নয়।

সঙ্গীর মন বুঝে বদলাতে পারে

সম্পর্কের ক্ষেত্রে নিজেকে বদলানোর দায়িত্ব শুধু নারীদেরই হওয়া উচিত নয়। পুরুষদেরও উচিত পরিস্থিতি অনুযায়ী নিজেদের পরিবর্তন করা। যে সব পুরুষ সম্পর্ক অনুযায়ী নিজেকে পরিবর্তন করেন, তাদের সম্পর্কের উন্নতির জন্য খুব সহায়ক বলে মনে করা হয়। এই ধরনের পুরুষরা অন্যদের তুলনায় ভালোভাবে সম্পর্ক পরিচালনা করতে পারে।

দক্ষতা এবং আবেগ

দক্ষতা বিকাশের পাশাপাশি সংস্কৃতি, শিল্প বা সঙ্গীতের প্রতি অনুরাগ থাকাও একটি বিশেষত্ব। পুরুষ বা পুরুষ সঙ্গীর এসব গুণ বা তাদের অভ্যাসের যে কোনো একটি থাকতে হবে। নারীরা তাদের পার্টনারের মধ্যে এই গুণ পেলে খুব খুশি ও সন্তুষ্ট হন।

ইচ্ছে পূরণকারী

যদি একজন মানুষ এমন হয় যে প্রতিটি সমস্যার যত্ন নেয় এবং এটি সমাধান করে, তবে সম্পর্কের মধ্যে জিনিসগুলো খুব ভালো যায়। একজন পুরুষের মধ্যে তার স্ত্রীর ইচ্ছা ও চাহিদা পূরণের অভ্যাস তাকে সম্পর্কের ক্ষেত্রে সেরা করে তোলে। এছাড়াও রোমান্টিক হওয়া সম্পর্কেও ইতিবাচকতা নিয়ে আসে। একটি সম্পর্কের মধ্যে সময় চলে যায় কিন্তু রোমান্স কমতে দেওয়া উচিত নয়। এটাই কোনো সম্পর্কের ভিত্তি হওয়া উচিত।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

দেহাতি চিকেন
(61 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]