মঙ্গলবার ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

নড়িয়ায় ৪ হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

নড়িয়ায় ৪ হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

শরীয়তপুরের নড়িয়া পৌরসভার দুস্থ, অসহায় চার হাজার শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছেন সাবেক মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় তাঁর নিজ বাড়ি থেকে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের দুস্থ, হতদরিদ্র ও অসহায় শীতার্ত নারী-পুরুষের মাঝে এসব কম্বল দেওয়া হয়।

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে এবং পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের নির্দেশে নড়িয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নড়িয়া পৌরসভার সাবেক মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী এসব কম্বল শীতার্তদের হাতে তুলে দেন।

বাবু রাড়ী বলেন, বর্তমানে আমি মেয়র না। তবুও আমার পৌরবাসীর পাশে সবসময় ছিলাম, থাকতে চাই। তাই আজ পৌরসভার দুস্থ, অসহায় চার হাজার শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছি।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য আব্দুল ওয়াহাব ব্যাপারী, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, ভোজেশ্বর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শিকদার, জপসা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মাদবর, ফতেজঙ্গপুর ইউপি চেয়ারম্যান জুয়েল হোসেন শিউলি, কেদারপুর ইউপি চেয়ারম্যান মিহির চক্রবর্তী, চামটা ইউপি চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, ভূমখাড়া ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেনসহ উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]