বুধবার ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে অস্ত্র মামলায় ২ যুবকের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

সিরাজগঞ্জে অস্ত্র মামলায় ২ যুবকের যাবজ্জীবন

সিরাজগঞ্জে অস্ত্র মামলায় দুই যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। বুধবার দুপুরে সিরাজগঞ্জের স্পেশাল ট্রাইব্যুনাল-৬ এর বিচারক সুপ্রিয়া রহমান এ রায় ঘোষণা করেন।

দণ্ডিতরা হলেন- পাবনা সদর উপজেলার ভাউডাঙ্গা কালুরপাড়ার ইমান আলী বিশ্বাসের ছেলে ৩৫ বছর বয়সী মো. আব্দুল ওহাব ও খয়ের বাগান গ্রামের মো. আব্দুল হেলাল খাঁর ছেলে মিজানুর রহমান ওরফে মিজান। এর মধ্যে ওহাব পলাতক রয়েছেন।

মামলার বিবরণ দিয়ে আদালতের এপিপি মহসিন খান রানা জানান, ২০১৯ সালের ৬ নভেম্বর সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কের কাদাই সিলভার ডেল পার্কের সামনে থেকে ওহাব ও মিজানকে আটক করে ডিবি পুলিশ। ওই সময় তাদের কাছ থেকে দুটি বন্দুক ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এ ঘটনায় অস্ত্র আইনে মামলা করেন ডিবি পুলিশের তৎকালীন এসআই ইয়াসিন আরাফাত। মামলাটির তদন্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পান ডিবি পুলিশের তৎকালীন এসআই নাজমুল হক। এরপর আসামিদের তাদের দেওয়া তথ্যমতে পাবনায় ওহাবের বাড়িতে অভিযান চালিয়ে আরো ২৭টি পাইপগান উদ্ধার করা হয়। মামলা চলাকালীন জামিনে বেরিয়ে আত্মগোপনে চলে যান ওহাব।

মামলার তদন্ত শেষে দুজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন নাজমুল হক। দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় বৃহস্পতিবার এ রায় দেয় আদালত।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]