শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শুক্রবারের রাশিফল

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

শুক্রবারের রাশিফল

আজ ২৭ জানুয়ারি, শুক্রবার। আজকের দিনে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের রয়েছে সুখবর। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সম্ভাবনা। বিজ্ঞানচর্চায় অগ্রগতির যোগ।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

আজ লটারি পেয়েও যেতে পারেন। কোনো বন্ধুর কাছ থেকে নিমন্ত্রণ পাবেন। বসের ঝাড়ি খেলেও দিনশেষে প্রশংসা জুটবে। আর্থিক ক্ষেত্রে দিনটি ভালো যাবে।

মিথুন (২২ মে – ২১ জুন)

প্রিয়জন আজ কোনো কারণে মুখ ফিরিয়ে নেবে। গাড়িচালকদের জন্য দিনটি ভালো। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

ব্যবসায়ে বড় অঙ্গের লাভ আজ হাতে পেতে পারেন। শত্রুর কারণে মনে ভয় বাড়তে পারে। চাকরির স্থানে শত্রু বাড়তে পারে। বাসায় অতিথি আসবে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

দাম্পত্য সম্পর্কে রুক্ষতা বাড়বে। বিশেষ কোনো আলোচনা থাকলে সেরে ফেলুন। শারীরিক দুর্বলতায় ভোগান্তির যোগ। কর্মস্থানে ভালো পরিকল্পনার জন্য সুনাম বৃদ্ধি।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসার ব্যাপারে মন শক্ত করুন। কাউকে পরামর্শ না দেওয়াই ভালো হবে। টাকা-পয়সা চুরি যেতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

বাবার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনো কাজের যোগাযোগ হতে পারে। বাইরের কোনো বিবাদ বাড়িতে আসতে দেবেন না। পেটের যন্ত্রণা বাড়তে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

আইনি কাজে খরচ বৃদ্ধি। বন্ধুমহলে বিবাদ। ধর্মীয় কাজে কিছু খরচ হতে পারে। ব্যবসায় ভালো কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে চিন্তা থাকবে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

আজ কোনো প্রিয়জনের প্রতি ঘৃণা আসতে পারে। অনেক দিনের আশা করা বস্তু লাভ হওয়ার সম্ভাবনা। আর্থিক ব্যাপারে আজ ভালো চাপ থাকবে।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

আজ গৃহে মাথা ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনঃকষ্ট। মাতৃস্থানীয়া কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিবারের সদস্যদের অসুস্থতা আজ ভোগাবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আজ দিনটি ভালো, কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসার দিকে ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক বিষয়ে যোগাযোগ তৈরি হবে। বাবা-মার শরীর নিয়ে কোনো চিন্তা বাড়তে পারে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:০৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]