মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টানা ৪০ দিন জামাতে নামাজ পড়ে সাইকেল পেল ৬৫ শিশু-কিশোর

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

টানা ৪০ দিন জামাতে নামাজ পড়ে সাইকেল পেল ৬৫ শিশু-কিশোর

টানা ৪০ দিন জামাতের সঙ্গে এশা ও ফজরের নামাজ পড়ায় ৬৫ শিশু-কিশোরকে বাইসাইকেল উপহার দেওয়া হয়েছে। শুক্রবার সকালে সীতাকুণ্ডের দক্ষিণ বগাচতর মজর উল্লাহ ভূঁইয়া বাড়ি জামে মসজিদ পরিচালনা কমিটির উদ্যোগে শিশু-কিশোরদের হাতে উপহার হিসেবে এ সাইকেলগুলো তুলে দেওয়া হয়।

মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মাহবুবুল আলম ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর উদ্দিন ভূঁইয়ার পরিচালনায় এ সময় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সেখানে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মাহবুবুল আলম বলেন, অত্র এলাকার শিশু-কিশোরদেরকে নিয়মিত নামাজী হিসেবে গড়ে তোলার উৎসাহ প্রদানের জন্য ফজর এবং এশার নামাজ জামাতে পড়ার এ প্রতিযোগিতার আয়োজন করি। এতে প্রাথমিক ভাবে ৬৯ জন শিশু-কিশোর রেজিস্ট্রিশন করলেও চারজন প্রতিযোগী নিয়মিত হতে পারেনি। তাই ৬৫ জনকে সাইকেল উপহার দেওয়া হয়।

পুরস্কারপ্রাপ্ত কিশোর সাব্বির আনোয়ার বলেন, এ প্রতিযোগীতা আমাদেরকে নিয়মিত জামাতে নামাজ পড়ার অনুপ্রেরণা আরও বাড়িয়ে দিয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৫ পূর্বাহ্ণ | শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]