বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাটোর থেকে ট্রেনে করে জনসভায় ছুটছেন নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে নাটোর থেকে ৭টি বগি নিয়ে স্পেশাল একটি ট্রেনে যাচ্ছেন নেতাকর্মীরা। ট্রেনটি মাধনগর রেলস্টেশন থেকে নলডাঙ্গা স্টেশন, বাসুদেবপুর স্টেশন, নাটোর স্টেশন, মালঞ্চি স্টেশন এবং আব্দুলপুর রেলস্টেশন হয়ে রাজশাহীর দিকে যাত্রা শুরু করে। প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে আনন্দ-উল্লাসে জনসভায় ছুটছেন নেতাকর্মীরা।

রোববার সকাল ১০টা ২০ মিনিটে মাধনগর রেলস্টেশন থেকে স্পেশাল ট্রেনটি যাত্রা শুরু করে। এ সময় হাজার হাজার নেতাকর্মী রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে যাচ্ছেন। পুরো ট্রেনে তিল ধারণের ঠাঁই ছিল না। এ সময় নেতাকর্মীরা আনন্দ-উল্লাসে মেতে উঠেন। দুপুরে রাজশাহী শহরের ঐতিহাসিক মাদরাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

নাটোর রেলস্টেশন সূত্রে জানা গেছে, রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে নাটোর থেকে ৭টি বগি নিয়ে স্পেশাল একটি ট্রেন মাধনগর রেলস্টেশন থেকে নলডাঙ্গা স্টেশন, বাসুদেবপুর স্টেশন, নাটোর স্টেশন, মালঞ্চি স্টেশন এবং আব্দুলপুর রেলস্টেশন হয়ে রাজশাহীতে যাত্রা শুরু করে।

কর্মী মো. মশিউর রহমান বলেন, দীর্ঘ পাঁচ বছর পর আমাদের প্রাণের শেখ হাসিনা রাজশাহীতে আসছেন। নেত্রীকে এক পলক দেখতে রাজশাহীতে যাচ্ছি। তার দিক নির্দেশনামূলক বক্তব্য শুনতেই যাচ্ছি। অনেক আনন্দ লাগছে। সব নেতাকর্মী একসঙ্গে যাচ্ছি।

নলডাঙ্গা থেকে আসা ৮০ বছরে বৃদ্ধ আওয়ামী লীগ কর্মী লিয়াকত প্রমাণিক বলেন, প্রধানমন্ত্রীর রাজশাহী জনসভা সফল করতে আমরা নেতাকর্মী সবাই একত্রে ট্রেনে যাচ্ছি। জীবনের প্রথম প্রধানমন্ত্রীকে দেখবো। কাছ থেকে তার ভাষণ শুনতে যাচ্ছি। কখনো সরাসরি প্রধানমন্ত্রীকে দেখা হয়নি। আজ নিজ চোখে নেত্রীকে এক পলক দেখবো।

জব্বার হোসেন নামে ৬০ বছর বয়সী বৃদ্ধ কর্মী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিতে যাচ্ছি। আজকের জনসভা সমুদ্রে পরিণত হবে। হাজার হাজার নেতাকর্মীদের পদচারণায় রাজশাহীর মাঠ মুখরিত হয়ে উঠবে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১০ পূর্বাহ্ণ | রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]