শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বাকৃবি সাংবাদিক সমিতির নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) ২০২৩ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। ১৫ সদস্যবিশিষ্ট নতুন কমিটিতে সভাপতি হিসেবে দৈনিক সমকাল পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আশিকুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে দ্য এশিয়ান এইজ পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আতিকুর রহমান নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৮ জানুয়ারি) বাকৃবি সাংবাদিক সমিতির কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সদ্য বিদায়ী সভাপতি রাকিবুল হাসান প্রধান নির্বাচন কমিশনার এবং সংগঠনটির সাবেক সভাপতি দীন মোহাম্মদ দীনু এবং মো. শাহীদুজ্জামান সাগর সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহসভাপতি মো. হাবিবুর রহমান রনি (আজকের পত্রিকা), যুগ্ম-সম্পাদক তানিউল করিম জীম (দৈনিক নয়া শতাব্দী), সাংগঠনিক সম্পাদক মুসাদ্দিকুল ইসলাম তানভীর (ঢাকা পোস্ট), কোষাধ্যক্ষ ইফতেখারুল ইসলাম সৈকত (দৈনিক খোলা কাগজ), দফতর সম্পাদক মো. আমান উল্লাহ (দৈনিক সকালের সময়), প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসরাত জাহান (আজকের বিজনেস বাংলাদেশ), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো রায়হান আবিদ (ক্যাম্পাস লাইভ২৪), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাকিবা আক্তার লাবণ্য (বার্তা বাজার)।

এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন আবুল বাশার মিরাজ (ডেইলি বাংলাদেশ), শাহীন সরদার (দৈনিক যুগান্তর) ও মো. রাফি উল্লাহ (আজকের বাংলাদেশ), এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন মো. আউয়াল মিয়া (বাংলা ট্রিবিউন) ও রাকিবুল হাসান (দৈনিক ইনকিলাব)।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৫ পূর্বাহ্ণ | রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]