শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ক্যান্সার আক্রান্ত শরিফুলের পাশে রংপুর রাইডার্স

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

বিগত চার মাস ধরে প্রোস্টেট ক্যানসারের সঙ্গে লড়াই করছেন যুব দলের তরুণ পেসার শরিফুল ইসলাম। ব্যযবহুল এ ক্যান্সারের চিকিৎসা সহায়তার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও দেশের তারকা ক্রিকেটারদের কাছে আকুতি জানিয়েছিল তার পরিবার।

এরই মধ্যে শরিফুলের দিকে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে বিসিবি। এই ক্রিকেটারকে পাঁচ লাখ টাকা অনুদান দিয়েছে তারা। সে সঙ্গে তাকে প্রয়োজনীয় সহায়তা দেয়ার আশ্বাসও দিয়েছে। ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালও তার চিকিৎসার জন্য ১০ লাখ টাকা দিয়েছেন।

এবার শরিফের চিকিৎসায় সহায়তার হাত বাড়িয়ে দিলো বিপিএলের ফ্রাইঞ্চাইজি দল রংপুর রাইডার্স। রোববার (২৯ জানুয়ারি) রংপুর রাইডার্সের টিম ডিরেক্টর জানিয়েছেন, তারা ক্যান্সারে চিকিৎসাধীন পেস বোলার শরিফ ইসলামকে পাঁচ লাখ টাকা অনুদান দেবেন।

বর্তমানে বাংলাদেশেই শরিফুলের চিকিৎসা চলছে। রংপুর রাইডার্স এর কর্মকর্তারা আরও বলেন, ‘ঢাকায় পৌঁছানোর পর আমরা তাকে পাঁচ লাখ টাকা দেবো। এটি আমাদের খেলোয়াড় এবং টিম ম্যানেজমেন্টের সদস্যদের পক্ষ থেকে দেয়া হয়েছে।’

বাংলাদেশে কেমোথেরাপি শেষ করার পর শরিফকে ভারতীয় অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হবে এবং বর্তমানে তার পাসপোর্ট প্রক্রিয়াধীন রয়েছে। পাসপোর্ট সম্পন্ন হলেই ভারতের উদ্দেশ্য রওয়ানা দিবেন এই পেসার।

উল্লেখ্য, বছর পাঁচেক আগে আঘাত পেয়েছিলেন শরিফ। সেটিই টেস্টিকুলার ক্যানসারে রূপ নিয়েছে। ডানহাতি পেসার শরিফ খেলেছেন অনূর্ধ্ব ১৭ দলে। ছিলেন ২০১৮ যুব বিশ্বকাপের প্রাথমিক ক্যাম্পেও। প্রথম বিভাগে নিয়মিত ছিলেন ৬ ফুট ২ ইঞ্চি উচ্চতার এই পেসার।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৫৯ পূর্বাহ্ণ | সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]