মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাইটনের কাছে হেরে বিদায় লিভারপুলের

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

সময়টা বড্ড খারাপ যাচ্ছে লিভারপুলের। লিগে টপ ফোর তো দূরে থাক, ইউরোপা লিগের স্পটের নেই তারা। আর এবার ইংল্যান্ডের সবচেয়ে পুরাতন লিগ টুর্নামেন্ট এফএ কাপ থেকেও বিদায় নিশ্চিত হলো তাদের। রোববার (২৯ জানুয়ারি) ব্রাইটনের কাছে ২-১ গোলে হেরেছে লিভারপুল।

প্রিমিয়ার লিগে কিছুদিন আগেই ব্রাইটনের কাছে ৩-০ গোলে উড়ে গিয়েছিল লিভারপুল। ম্যাচ শেষে কোচ ইয়ুর্গেন ক্লপ বলেছিলেন, সেই হারটা তাদের প্রাপ্য ছিল। তবে আবারও ওই একই প্রতিপক্ষের কাছে হেরে গেল গতবারের এফএ কাপ জয়ীরা।

তবে ম্যাচটা ভালোভাবেই শুরু করেছিল ক্লপের দল। ম্যাচের ৩০ মিনিটে তরুণ মিডফিল্ডার হার্ভি এলিয়টের গোলে এগিয়ে গিয়েছিল তারা। তবে ৯ মিনিট পর ব্রাইটন সেই গোল শোধ করে দেয়। ম্যাচের ৩৯ মিনিটে তারিক ল্যাম্পটির দূর থেকে মারা শটটি ডাঙ্কের পায়ে লেগে দিক পরিবর্তন করে তা বোকা বানায় লিভারপুল গোলকিপার আলিসন বেকারকে।

দ্বিতীয়ার্ধে আক্রমণে বেশ এগিয়ে ছিল ব্রাইটন। তবে লিভারপুল ডিফেন্ডার ও গোলরক্ষক আলিসনের কল্যাণে বারবার বেঁচে যাচ্ছিল তারা। তবে খেলার যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে গোল করে ব্রাইটনকে ২–১ গোলের জয় এনে দেন মিতোমা।

এই হারে এফএ কাপের চতুর্থ রাউন্ড থেকেই বিদায় নিল লিভারপুল। এফএ কাপের বর্তমান চ্যাম্পিয়ন তারাই। গত মৌসুমে চেলসিকে হারিয়ে শিরোপা জিতেছিল ক্লপের দল।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪২ পূর্বাহ্ণ | সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]