শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাওনা টাকা আনতে গিয়ে সর্বনাশ হলো নারীর

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

পাওনা টাকা আনতে গিয়ে সর্বনাশ হলো নারীর

নোয়াখালীর সদর উপজেলায় পাওনা টাকা আনতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন ৪০ বছর বয়সী এক নারী।

গতকাল বুধবার বিকেল ৪টার দিকে উপজেলার খলিফার হাট সংলগ্ন একটি গ্যারেজে এ ঘটনা ঘটে। অভিযুক্ত মোজাম্মেল হোসেন মিলন উপজেলার দাদপুর ইউনিয়নের বারাহী দিঘী এলাকার বাসিন্দা।

জানা যায়, কয়েক বছর আগে ভিকটিম সৌদি আরবে থাকাকালে মিলনকে বিয়ে করেন। এরপর বিভিন্ন সময় মিলনকে ১০ লাখ টাকা দেন তিনি। পরে সৌদি আরবেই তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়। বুধবার বিকেলে ওই টাকা আদায়ের জন্য ঢাকা থেকে উপজেলার দাদপুর ইউপির খলিফার হাট এলাকায় আসেন ভিকটিম। সেখানে সাবেক স্বামী জোরপূর্বক একটি গ্যারেজে নিয়ে তাকে ধর্ষণ করেন। পরে ভিকটিম অসুস্থ হলে সোনাইমুড়ী উপজেলার বজরা স্বাস্থ্য কমপ্লেক্সে যান তিনি। একপর্যায়ে বিষয়টি সোনাইমুডী থানা পুলিশকে অবহিত করেন চিকিৎসক। এরপর ভিকটিমকে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে আসে পুলিশ।

দাদপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান শিপন বলেন, সাবেক স্বামীর সঙ্গে এক নারীর ঝগড়া হয়েছে বলে শুনেছি। তবে ধর্ষণের কোনো ঘটনা ঘটেছে কিনা এ বিষয়ে নিশ্চিত নই।

সুধারাম থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ভিকটিম ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৪২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]