শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির কর্মসূচির উদ্দেশ্য বিশৃঙ্খলা সৃষ্টি: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

বিএনপির কর্মসূচির উদ্দেশ্য বিশৃঙ্খলা সৃষ্টি: তথ্যমন্ত্রী

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দেশে বিশৃঙ্খলা সৃষ্টির লক্ষ্যে স্বাধীনতাবিরোধী শক্তিকে সঙ্গে নিয়ে বিভিন্ন শহরে কর্মসূচি পালন করছে বিএনপি। জাতীয় নির্বাচন নিয়েও তারা অনেক ষড়যন্ত্র করছে। তাই সবাইকে সতর্ক থাকতে হবে।

শনিবার বিকেলে চট্টগ্রাম নগরের আন্দরকিল্লা চত্বরে বিএনপির দেশব্যাপী সন্ত্রাস, অরাজকতা ও নাশকতা সৃষ্টির অপচেষ্টার প্রতিবাদে মহানগর আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ রাজপথের দল। জনগণের শান্তির জন্য ও তাদের জানমাল রক্ষায় রাজপথে নেমেছে আওয়ামী লীগ। আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত রাজপথেই থাকবে।

হাছান মাহমুদ বলেন, গত ১০ ডিসেম্বর ঢাকা নগরীকে অচল করতে চেয়েছিল বিএনপি। কিন্তু তাদের এ পরিকল্পনা বাস্তবায়ন করতে দেননি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। সেদিন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তল্লাশি চালিয়ে কয়েকশ বোমা ও বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

সমাবেশে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দীন আহমেদ চৌধুরী, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু সম্পাদকমণ্ডলীর সদস্য বদিউল আলম, অবদুস সালাম, নোমান আল মাহমুদ, শফিক আদনান প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৪ পূর্বাহ্ণ | রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]