বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিমানবন্দরে একসঙ্গে শুভমন ও সারা, বাড়ল প্রেমের জল্পনা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

বিমানবন্দরে একসঙ্গে শুভমন ও সারা, বাড়ল প্রেমের জল্পনা

মাটিতে পা, আর চোখ সেই আকাশ পেরিয়ে গ্যালারিতে গিয়ে পড়া ওভার বাউন্ডারিতে। আপাতত নিজের খেলোয়াড় জীবনে সেই উচ্চতাতেই রয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা শুভমন গিল। আর তার চোখে চোখ নবাব-কন্যা সারা আলি খানের। কোনো বলিউডি নায়ক বা তাবড় ব্যবসায়ী নন, ক্রিকেটার শুভমন গিলে মজেছেন সারা আলি খান। ক্রিকেটের সাজঘর থেকে মায়ানগরীর পার্টিতে ফিসফাস তো ছিলই। সেই সব জল্পনায় আরো রসদ জোগালেন সারা ও শুভমন।

বিমানবন্দরে বসে কথা বলতে বলতে একে অপরের চোখে প্রায় হারিয়েই গিয়েছেন চর্চিত প্রেমিক যুগল। সমাজমাধ্যমে ভাইরাল হল সেই ছবি।

বলিপাড়ায় গুঞ্জন বেশ অনেক দিনের। প্রেম করছেন শুভমন গিল ও সারা আলি খান। একসঙ্গে বেশ কয়েকবার দেখাও গিয়েছে চর্চিত যুগলকে। আরো বেড়েছে জল্পনা। সম্প্রতি এক বিমানবন্দরে একসঙ্গে বসে থাকতে দেখা যায় শুভমন ও সারাকে। একে অপরের সঙ্গে গল্প করতে করতে যেন হারিয়ে গিয়েছেন নিজেদের মধ্যেই।

অন্য কোনো দিকে নজর নেই, সারা ও শুভমনের মন যেন শুধু একে অপরের জন্য। ছবিতে রসায়ন পোক্ত হলেও কখনো নিজেদের সম্পর্কের সমীকরণ নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি শুভমন বা সারা কেউ-ই। তবে ছবিই যখন এত কথা বলে দেয়, তখন চর্চার আর দোষ কোথায়!

এই মুহূর্তে জীবনের অন্যতম সেরা ছন্দে রয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা শুভমন গিল। মাঠে একের পর এক সেঞ্চুরিই তার পরিচায়ক। কর্মজীবনের সঙ্গে ব্যক্তিগত জীবন নিয়েও এবার শিরোনামে শুভমন। অন্যদিকে, পরিচালক অনুরাগ বসুর ‘লাইফ ইন আ মেট্রো’ ছবির সিক্যুয়েল ‘মেট্রো ইন দিনো’ ছবিতে কাজ শুরু করতে চলেছেন সারা আলি খান।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০৩ পূর্বাহ্ণ | রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]