বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকার বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে চট্টগ্রাম

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

ঢাকার বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে চট্টগ্রাম

টানা ছয় হারে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স জয়ের প্রত্যয়ে ঢাকা ডমিটর্সের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে। আসর থেকে ছিটকে যাওয়ায় দুদলের জন্য ম্যাচটি শুধুই নিয়মরক্ষার।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) দিনের প্রথম ম্যাচটি মাঠে গড়াবে দুপুর দেড়টায়।

আসরে নিজেদের প্রথম ম্যাচ হেরে কাতার বিশ্বকাপের চ্যাম্পিয়ন আর্জেন্টিনার উদাহরণ টেনেছিল চট্টগ্রাম। প্রথম ম্যাচ হারের পর সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া ফ্র্যাঞ্চাইজিটির এমন পোস্ট সে সময়েই জন্ম দিয়েছিল হাস্যরসের। কিন্তু এখন বাস্তবতা হলো, একটা জয়ের জন্য হন্য হয়ে ফিরছে কর্ণফুলী পাড়ের দলটি।

বিপিএলের শেষের ঘণ্টা বাজার অপেক্ষা। চ্যালেঞ্জার্সের বিদায় ঘণ্টা বেজেছে অনেক আগেই। বাকি আছে দুটি ম্যাচ, যেখানে জয় পেলে অন্তত তলানির দল হয়ে টুর্নামেন্ট শেষ করার লজ্জা জুটবে না কপালে। প্রতিপক্ষ ঢাকা, তাইতো আশার প্রদীপ জ্বলছে জোরেশোরেই।

ঢাকার ম্যাচকে সামনে রেখে চট্টলার দলটির অনুশীলন দেখে উত্তাপ টের না পাওয়া গেলেও, সিরিয়াসনেস দেখে এটা নিশ্চিত যে এখনও ইতিবাচক আছেন ক্রিকেটাররা। ব্যাটিংটা ভালো হলেও বরাবরই দলকে ডোবাচ্ছে বোলিং। শেষ দুই ম্যাচে তাই এই ডিপার্টমেন্টের দিকে তাকিয়ে ক্রিকেটাররা।

সংবাদমাধ্যমকে ম্যাক্স ও’দাউদ বলেন, ‘সত্যি বলতে সবাই হতাশ। তবে এখনও দুটো ম্যাচ বাকি আমাদের। শেষটা তাই ভালো করতে চাই। আমার কথা যদি বলেন, এবারের টুর্নামেন্টে আমার অভিজ্ঞতা সত্যিই দারুণ ছিল। এদেশের ক্রিকেট সংস্কৃতি আমাকে মুগ্ধ করেছে। বিপিএলটাও দারুণ উপভোগ্য ছিল। এখন শেষটা রাঙাতে চাই।’

অন্যদিকে দৈন্যদশা ঢাকারও। পেমেন্ট ইস্যুতে জটিলতা তো আছেই, সঙ্গে ঢাকার চাকা থমকে আছে মাত্র তিন জয়ে। তবে ব্যাটে-বলে আলো ছড়িয়েছেন নাসির। শেষ ম্যাচে তার সামনে উইকেট আর রানের সংখ্যা বাড়িয়ে নেয়ার সুযোগ। তবে চট্টগ্রাম ও ঢাকার প্রথম সাক্ষাতে ৮ উইকেটের জয় আছে চ্যালেঞ্জার্সের।

ঢাকা ডমিনেটর্স একাদশ
সৌম্য সরকার, আবদুল্লাহ আল মামুন, জাহিদুজ্জামান, নাসির হোসেন, আলেক্স ব্লেক, আরিফুল হক, শরিফুল ইসলাম, আল-আমিন হোসেন, আরাফাত সানি, মোহর শেখ ও জুবায়ের হোসেন।
চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ
উসমান খান, মেহেদী মারুফ, আফিফ হোসেন, শুভাগত হোম (অধিনায়ক), কার্টিস ক্যাম্পার, ইরফান শুক্কুর, দারউইশ রাসুলি, জিয়াউর রহমান, উম্মুখ চাঁদ, মৃত্যুঞ্জয় চৌধুরী ও নিহাদুজ্জামান।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]