শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করছিলেন কাজ, হঠাৎ মাচা ভেঙে ৩ শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

করছিলেন কাজ, হঠাৎ মাচা ভেঙে ৩ শ্রমিক নিহত

চট্টগ্রামে নির্মাণাধীন ভবনের আটতলা থেকে পড়ে তিন শ্রমিক নিহত হয়েছেন। মঙ্গলবার নগরের বাকলিয়া থানা এলাকায় কল্পলোক আবাসিকের ডি ব্লকের ২ নম্বর রোডে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের জগন্নাথপুর এলাকার মো. ইস্রাফিল (২০), ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর মো. রিপন (২০) এবং রাজশাহীর তানোরের সাকিম আলী (২০)।

পুলিশ জানায়, কল্পলোক আবাসিক এলাকার ২ নম্বর সড়কের মাহবুব রহমামের ভবনে ১০ জন শ্রমিক গত ১০ থেকে ১২ দিন ধরে কাজ করছিলেন। কাজের সুবিধার্থে তারা ওই ভবনেই বসবাস করতেন। ঘটনার দিন শ্রমিকরা নির্মাণাধীন ভবনটির আটতলায় মাচা তৈরি করে কাজ করছিলেন। হঠাৎ এটি ভেঙে তিনজনই পড়ে যান। পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন বাকলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমিজ আহমদ। তিনি বলেন, মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এই ঘটনায় নিহত শ্রমিক সাকিম আলীর ভাই হাকিম আলী বাদী হয়ে একটি মামলা করেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:০৭ পূর্বাহ্ণ | বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]