শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৬৫ লাখ টাকার গাড়িসহ পুড়ল ইলেকট্রিক দোকান

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১০ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

৬৫ লাখ টাকার গাড়িসহ পুড়ল ইলেকট্রিক দোকান

নরসিংদীর সদর উপজেলার পাঁচদোনায় ৬৫ লাখ টাকার টয়োটা হেরিয়ার গাড়িসহ একটি ইলেকট্রিক দোকান পুড়ে গেছে। শুক্রবার ভোরে সদর উপজেলার পাঁচদোনার মোড়ে হাজি লাল মিয়ার ইব্রাহিম ব্রাদার্সে এ অগ্নিকাণ্ড ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, পাঁচদোনার মোড়ে হাজি লাল মিয়ার সাততলা একটি ভবন রয়েছে। এর নিচতলায় ইব্রাহিম ব্রাদাস নামে একটি হার্ডওয়ার ও ইলেকট্রিক দোকান রয়েছে। প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতেও কর্মচারীরা দোকান বন্ধ করে চলে যায়। এ সময় দোকানে মালিকের ব্যবহ্নত টয়োটা হেরিয়ার গাড়িটি রাখা হয়। ভোর ৪টার দিকে ভবনের বাসিন্দারা ধোঁয়া দেখতে পায়। পরে তারা নিচে এসে দোকানে আগুন দেখতে পায়। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে মাধবদী ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

হাজি লাল মিয়া বলেন, দোকানটি আমার ছোট ছেলে চালায়। প্রতিদিনের মতো সে রাত ৮টার দিকে দোকান বন্ধ করে চলে আসে। এ সময় দোকানে ৬৫ লাখ টাকায় নতুন কেনা টয়োটা হেরিয়ার গাড়ি রাখা ছিল। আগুনে দোকানের মালামালের সঙ্গে গাড়িও পুড়ে গেছে। আগুনে গাড়ির পাশাপাশি ১০ থেকে ১২ লাখ টাকার মালামাল পুড়ে যায়।

মাধবদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাজহারুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দ্রুততার সঙ্গে আগুন নিয়ন্ত্রণে আনি। আমরা দোকানে অনুসন্ধান করে আগুনের সূত্রপাত হতে পারে কোনো কয়েল বা অন্য জিনিস পাইনি। তাই ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে। আগুনে গাড়ির পাশাপাশি ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪১ পূর্বাহ্ণ | শুক্রবার, ১০ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]