বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছুটির দিনে বাজুস ফেয়ারে উপচে পড়া ভিড়

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

ছুটির দিনে বাজুস ফেয়ারে উপচে পড়া ভিড়

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) নবরাত্রি হলে চলছে বাজুস ফেয়ার-২০২৩। গত বৃহস্পতিবার শুরু হওয়া এই মেলা চলবে আজ শনিবার পর্যন্ত। তার আগে দ্বিতীয় দিন গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে মেলার প্রবেশ মুখে গিয়ে দেখা গেছে টিকিট সংগ্রহে ক্রেতা-দর্শনার্থীদের দীর্ঘ সারি। আর ভেতরে জুয়েলারি প্রতিষ্ঠানগুলোর বিক্রয়কেন্দ্রে অলংকারপ্রেমীদের প্রচণ্ড ভিড়। গতকাল ছিল সাপ্তাহিক ছুটির দিন। ফলে বাজুস ফেয়ারে এসেছিলেন অগণন ক্রেতা-দর্শনার্থী।

সাভার থেকে বাজুস ফেয়ারে এসেছিলেন মোজাম্মেল-আয়েশা দম্পতি। খুঁটিয়ে খুঁটিয়ে দেখছিলেন স্বর্ণ, হীরাসহ বিভিন্ন মূল্যবান ধাতুর অলংকারে নকশার বৈচিত্র্য। পছন্দের একটি চেইন কেনার পর সঙ্গে পেলেন বিশেষ উপহার। এই দম্পতির মুখজুড়ে ছিল আনন্দের ঝিলিক।

আপন জুয়েলার্সের প্যাভিলিয়নে কথা হয় এই দম্পতির সঙ্গে। উচ্ছ্বাস প্রকাশ করে আয়েশা খানম  বলেন, ‘এই মেলায় এসে আমার মনে হচ্ছে গয়নার ডিজাইনে আমাদের দেশ কোনোভাবেই আর পিছিয়ে নেই। কিছুদিন পর ছেলে-মেয়ের বিয়ে দেব। তখন অনেক গয়নার প্রয়োজন হবে। সে কারণে এই মেলায় এসে অলংকারের ডিজাইন পছন্দ করে যাচ্ছি।’

দিয়া গোল্ড অ্যান্ড ডায়মন্ডের স্টলে হীরার আংটি দরদাম করছিলেন চার ভাই। মিরপুর থেকে তাঁরা এসেছিলেন আত্মীয়ের বিয়েতে উপহার দেওয়ার জন্য অলংকার কিনতে।

তাঁদের একজন আসিফ হক কালের কণ্ঠকে বলেন, ‘বাজুস মেলায় এবারই প্রথম এসেছি। মেলায় মূল্য ছাড়ে একসঙ্গে বিভিন্ন ডিজাইনের অলংকার পাওয়া যাচ্ছে। সামনে চাচাতো ভাইয়ের বিয়ে। এ কারণে সবাই একসঙ্গে এসেছি।

Facebook Comments Box
advertisement

Posted ২:০১ পূর্বাহ্ণ | শনিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]