শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রংপুরকে বড় টার্গেট দিল বরিশাল

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১২ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

রংপুরকে বড় টার্গেট দিল বরিশাল

শুরুতে মিরাজ ও এর পরেই জানাতের বিধ্বংসী ব্যাটিংয়ে বিপিএলের এলিমিনেটরে নির্ধারিত ওভারে ৩ উইকেট হারিয়ে ১৭০ রানের সংগ্রহ পেয়েছে ফরচুন বরিশাল।

রোববার (১২ ফেব্রুয়ারি) এলিমিনেটরে টস হেরে ব্যাটিংয়ে নেমে দারুণ শুরু এনে দেন বরিশালের দুই ওপেনার মিরাজ ও ফ্লেচার। ক্যারিবীয় ওপেনার ১২ রান করে প্যাভিলিয়নে ফিরলেও, টাইগার অলরাউন্ডার মিরাজ খেলেছেন দুর্দান্ত এক ইনিংস। দলের প্রয়োজনে ৬৯ রানের ইনিংস খেলেছেন মিরাজ। তার ইনিংসটি সাজানো ছিল ৯ চার এবং এক ছক্কার মার।

তার পর মাহমুদউল্লাহর ২১ বলে ৩৪ এবং করিম জানাতের ২৫ বলে অপরাজিত ৩৩ রানের ইনিংসের উপর ভর করে ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৭০ রানের পুঁজি পায় সাকিবের দল।

এলিমিনেটরের জন্য উড়িয়া আনা লঙ্কান ব্যাটসম্যান রাজাপাকসা ১০ বলে অপরাজিত ছিলেন ১৭ রান করে। রংপুরের হয়ে উল্লেখজনক কেউ বোলিং করতে পারেননি। দাসুন শানাকা ২৩ রানে তুলে নেন ২ উইকেট। আর বাকি উইকেটটি পেয়েছেন রাকিবুল হাসান।

রংপুর রাইডার্স
নুরুল হাসান (অধিনায়ক), মোহাম্মদ নাইম, রনি তালুকদার, শামীম হোসেন, রাকিবুল হাসান, হাসান মাহমুদ, মাহেদী হাসান, ডোয়াইন ব্রাভো, মুজিবুর রহমান, নিকোলাস পুরান, দাসুন শানাকা

ফরচুন বরিশাল
সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, আনামুল হক, কামরুল ইসলাম, খালেদ আহমেদ, সানজামুল ইসলাম, ডোয়াইন প্রিটোরিয়াস, করিম জানাত, ভানুকা রাজাপাকসা, আন্দ্রে ফ্লেচার

Facebook Comments Box
advertisement

Posted ৯:২৫ পূর্বাহ্ণ | রবিবার, ১২ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]