শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পানভর্তি পিকআপ উল্টে প্রাণ গেল শ্রমিকের

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

পানভর্তি পিকআপ উল্টে প্রাণ গেল শ্রমিকের

কক্সবাজারের টেকনাফ মেরিনড্রাইভ সড়কে পানভর্তি পিকআপ ভ্যান উল্টে হাসান আহমদ নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন।

রোববার রাতে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শিলখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হাসান আহমদ টেকনাফ সদর ইউনিয়নের নোয়াখালিয়া পাড়ার ছৈয়দ আহমদের ছেলে। তিনি শ্রমিকের কাজ করতেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. মশিউর রহমান।

পরিদর্শক মো. মশিউর রহমান জানান, উপজেলার শিলখালী বাজার থেকে পানভর্তি একটি পিকআপ টেকনাফ সদরের উদ্দ্যেশে রওনা দেয়। বাহনটি অভ্যন্তরীণ সংযোগ হয়ে মেরিনড্রাইভ সড়কে ওঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়। এতে পিকআপ চাপায় ৪ জন আহত হন। স্থানীয়রা আহতদের কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়ার পথে একজনের মৃত্যু হয়। প্রাথমিক চিকিৎসা নিয়েছেন আহতরা।

তিনি আরো বলেন, আহতদের পরিচয় জানা যায়নি। তারা দুর্ঘটনার শিকার পিকআপ ভ্যানের শ্রমিক ছিলেন। ঘটনার পরই পালিয়েছেন চালক। মরদেহ উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২১ পূর্বাহ্ণ | সোমবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]