বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আদালত থেকে জ্যাকলিনকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানালেন সুকেশ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

আদালত থেকে জ্যাকলিনকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানালেন সুকেশ

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি রুপি মানি লন্ডারিং মামলার চার্জশিটে তার নাম রয়েছে। এ নিয়ে গত এক বছর ধরে আদালতের বারান্দায় ঘুরছেন জ্যাকলিন। সামনে এসেছে সুকেশ-জ্যাকলিনের প্রেমের সম্পর্কের বিষয়টিও।

কয়েক দিন আগে দিল্লির পাতিয়ালা হাউজ কোর্টে জ্যাকলিন দাবি করেন— ‘সুকেশ আমার আবেগ নিয়ে খেলেছে এবং আমার জীবনটাকে নরক বানিয়ে দিয়েছে। ও আমাকে ভুল পথে চালিত করে আমার ক্যারিয়ার, আমার জীবনটাই তছনছ করে দিয়েছে।’ এদিকে কোর্ট প্রাঙ্গণে দাঁড়িয়ে জ্যাকলিনকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানালেন সুকেশ।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে আদালত থেকে বের হন সুকেশ। এসময় কয়েকজন সাংবাদিক তাকে ঘিরে ধরেন। এসময় তার বিরুদ্ধে তোলা জ্যাকলিনের অভিযোগের বিষয়ে জানতে চাইলে সুকেশ বলেন, এ বিষয়ে কোনো মন্তব্য করতে চাই না।

এ সময় জ্যাকলিনের সঙ্গে তার সম্পর্কের বিষয়ে জানতে চান আরেক সাংবাদিক। জবাবে সুকেশ বলেন, আপনি কাউকে ভালোবাসলে তাকে রক্ষা করার চেষ্টা করবেন। আমার পক্ষ থেকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জ্যাকলিনকে পৌঁছে দেবেন।

জেল থেকেও জ্যাকলিনকে ফোন করতেন সুকেশ। এ বিষয়ে আদালতকে জ্যাকলিন বলেছিলেন, প্রতিদিন সকালে শুটিং শুরুর আগে আমাকে কল বা ভিডিও কল করতেন সুকেশ। কখনো কখনো রাতে ঘুমানোর আগেও কল করতেন। দিনে অন্তত তিনবার ফোন করতেন। কিন্তু কখনো বলতেন না তিনি জেলে আছেন। ভিডিও কলে কথা বলার সময়ে তার ব্যাকগ্রাউন্ডে পর্দা থাকত, সোফায় বসে কথা বলতেন। যা দেখে বোঝার উপায় ছিল না।

২০২১ সালের ৮ আগস্টের পর সুকেশের সঙ্গে কথা হয়নি জ্যাকলিনের। তা জানিয়ে এই অভিনেত্রী বলেছিলেন, ‘এ দিনের পর সুকেশের সঙ্গে আর কথা হয়নি। পরে জানতে পারি, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, আইন মন্ত্রণালয়ের সিনিয়র সরকারি কর্মকর্তাদের ছদ্মবেশ ধারণ করার অপরাধে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।’

জ্যাকলিন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বিক্রান্ত রোনা’। এছাড়া ‘সার্কাস’, ‘রামসেতু’ সিনেমাগুলো তার ঝুলিতে রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২৩ পূর্বাহ্ণ | বুধবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]