বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদক মামলায় ২ নারীর যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

মাদক মামলায় ২ নারীর যাবজ্জীবন

চট্টগ্রামে মাদক মামলায় দুই নারীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

বুধবার চট্টগ্রামের চতুর্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞা এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্তরা হলেন- কক্সবাজারের উখিয়া উপজেলার পশ্চিম হলুদিয়া এলাকার সুলতান আহাম্মদের বাড়ির মাহাবুল আলমের স্ত্রী জমিলা খাতুন এবং একই জেলার রামু উপজেলার খুনিয়া পালং এলাকার আব্দুর রহমানের বাড়ির দিল বাহারের স্ত্রী গুলজার বেগম।

আদালতের বেঞ্চ সহকারী ওমর ফুয়াদ জানান, মাদক মামলায় জমিলা খাতুন ও গুলজার বেগমকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ১০ হাজার টাকা করে জরিমানা করেছেন আদালত। জরিমানা অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। তবে দুইজন জামিনে গিয়ে পলাতক রয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, ২০২০ সালের ২০ জানুয়ারি নগরের বাকলিয়া থানা এলাকায় একটি বাস থেকে চার হাজার ৮৫০ পিস ইয়াবাসহ জামিলা খাতুন ও গুলজার বেগমকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। ঐ ঘটনায় তাদের বিরুদ্ধে বাকলিয়া থানায় মামলা করেন অধিদফতরের চট্টগ্রাম মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের উপ-পরিদর্শক মো. জাহিদুল ইসলাম। মামলায় ছয়জনের সাক্ষ্যগ্রহণ করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৪:০৩ অপরাহ্ণ | বুধবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]