শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিএসইর দুই শীর্ষ কর্মকর্তার রদবদল

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

ডিএসইর দুই শীর্ষ কর্মকর্তার রদবদল

দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) দুই কর্মকর্তার দায়িত্ব রদবদল করা হয়েছে। তারা রোববার থেকে দায়িত্ব পালন করবেন।

ডিএসই সূত্রে জানা গেছে, জেনারেল ম্যানেজার থেকে পদোন্নতি পাওয়া কর্মকর্তা দুজনের মধ্যে একজন হলেন ডিএসইর এইচআর অ্যান্ড অ্যাডমিনের সিনিয়র জিএম সামিউল ইসলাম। আরেকজন কোম্পানি অ্যাফেয়ার্স বিভাগের সিনিয়র জিএম মোহম্মদ আসাদুর রহমান।

গত বৃহস্পতিবার ডিএসইর ব্যবস্থাপনা বিভাগের এক নির্দেশনায় বলা হয়েছে, সিনিয়র জিএম সামিউল ইসলামকে এইচআর অ্যান্ড এডমিন বিভাগ থেকে মার্কেট ডেভেলপমেন্ট বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে। আর সামিউল ইসলামের জায়গায় এইচআর অ্যান্ড অ্যাডমিন বিভাগে বদলি করা হয়েছে আসাদুর রহমানকে। একই সঙ্গে নতুন কোম্পানি সচিব দায়িত্ব না নেয়া পর্যন্ত কোম্পানি অ্যাফেয়ার্স বিভাগেরও দায়িত্ব পালন করবেন তিনি।

সম্প্রতি ডিএসইর পর্ষদ সভায় দুই জিএমকে সিনিয়র জিএম পদে পদোন্নতি দেওয়া হয়। প্রায় ২৭ বছর ধরে ডিএসইর বিভিন্ন বিভাগে দায়িত্ব পালন করছেন মোহাম্মদ সামিউল ইসলাম। অন্যদিকে ২০০৯ সালে ডিএসইতে চাকরি শুরু করেন মোহাম্মদ আসাদুর রহমান।

এর আগের সপ্তাহে নানা ইস্যুতে মার্কেট অপারেশন বিভাগের প্রধানের দায়িত্ব থাকা এজিএম মোহাম্মদ রনি ইসলাম, একই বিভাগের কামরুজ্জামান, হুমায়ুন কবির ও রাকিবুর রহমানকে অব্যাহতি দিয়েছে ডিএসইর এমডি।

এই চার জনের মধ্যে এজিএম মোহাম্মদ রনি ইসলামের পরিবর্তে এই বিভাগের প্রধান করা হয়েছে এজিএম জলিলুর রহমানকে। নতুন করে এ বিভাগে আরও সংযুক্ত করা হয়েছে প্রোডাক্ট ম্যানেজমেন্ট বিভাগে দায়িত্ব পালন করা ফয়সাল আব্দুল্লাহ, সিএসডি বিভাগের সাজ্জাদ হোসাইন এবং ইন্টারনাল অডিটের ইয়াসিন মিন্টুকে। এছাড়া এইচআর বিভাগের মাহমুদা আক্তারকে বদলি করা হয়েছে ইন্টারনাল অডিট বিভাগে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৬ পূর্বাহ্ণ | শনিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]