বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নকল সোনার বার দেখিয়ে প্রতারণা, গ্রেফতার প্রতারক

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

নকল সোনার বার দেখিয়ে প্রতারণা, গ্রেফতার প্রতারক

জামালপুরের মেলান্দহে নকল সোনার বারসহ রফিকুল ইসলাম (৪০) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুর ১২টার দিকে পৌরসভার ফুলছেন্যা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র সংলগ্ন রাস্তা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত প্রতারক রফিকুল উপজেলার কাংগালকুর্শা এলাকার মৃত আ. আজিজের ছেলে। এ ঘটনায় মেলান্দহ থানায় প্রতারণা মামলা করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার শিমুলতলা মোড় থেকে গাড়িতে উঠলে কিছুক্ষণ পর ২ থেকে ৩ জন লোক গাড়িতে উঠেন। গাড়িটি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে গেলে প্রতারক রফিকুল দুটি সোনার বার দেখিয়ে বাদীর কাছ থেকে সাড়ে ৫ হাজার টাকা নিয়ে ভয়ভীতি প্রদর্শন করে গাড়ি থেকে নামিয়ে দেন।

পরে প্রতারণার বিষয়টি বুঝতে পেরে চিৎকার দিলে আশপাশের লোকজন প্রতারক রফিকুল ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ সময় আরো ২ থেকে ৩ জন পালিয়ে যান।

মেলান্দহ থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, প্রতারণার অভিযোগে প্রতারক রফিকুল ইসলামকে দুটি নকল সোনার বারসহ গ্রেফতারের পর আদালতে সোপর্দ করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:০০ অপরাহ্ণ | শনিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]