শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির শ্রদ্ধা নিবেদন

বিশেষ প্রতিনিধি :   |   শনিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

শনিবার দুপুরে সমিতির সভাপতি মোঃ মামুন শেখ ও সাধারণ সম্পাদক শ্যামল কান্তি জয়ধরের নেতৃত্বে তারা জাতির পিতার সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশগ্রহণ করেন তারা এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ প্রার্থনা করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি পি আর বিশ্বাস ও সাবেক সাধারন সম্পাদক শেখ মোশারফ হোসেন , সহ-সভাপতি জয়ন্ত আচার্য, খন্দকার খালিদ আজিজ শিপু, কে এম মেহেদী হাসান কাজল, দীপঙ্কর গৌতম ও শেখ নাসির উদ্দীন। যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম খান, মাসুদ পারভেজ মিলন ও শেখ সোহেল রানা, কোষাধ্যক্ষ জাকির এইচ তালুকদার, সাংগঠনিক সম্পাদক কাজী সুমন আহমেদ, দপ্তর সম্পাদক প্রদীপ কুমার জয়ধর (সুভাষ)।
এছাড়াও জনকল্যাণ সম্পাদক এম শিমুল খান, প্রচার সম্পাদক এম মিজানুর রহমান মোল্লা, সহ প্রচার সম্পাদক মাহবুবুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মনিরুজ্জামান অপূর্ব, মহিলা বিষয়ক সম্পাদক রহিমা খানম ও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক এনাম আহমেদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ শুকুর আলী শুভ, নাজমুল হক সৈকত, মঞ্জুরুল আলম পান্না, সেলিম শেখ, সঞ্জয় বিশ্বাস, মাকসুদুর রহমান, আসাদুজ্জামান বিকু, কাজী জামশেদ নাজিম, আমিনুল ইসলাম, সোহানুর রহমান, শুভ খান ও আজিজুর রহমান টিপু প্রমুখ।

শ্রদ্ধা নিবেদন শেষে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বঙ্গবন্ধুর সমাধিসৌধের বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৪৯ পূর্বাহ্ণ | শনিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]