বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকাতেই ফ্ল্যাট ভাড়া নিয়ে ইয়াবা বেচতেন বিশ্ববিদ্যালয়ের এই ছাত্রী

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৯ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

ঢাকাতেই ফ্ল্যাট ভাড়া নিয়ে ইয়াবা বেচতেন বিশ্ববিদ্যালয়ের এই ছাত্রী

রাজধানী ঢাকার একটি বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞানের শিক্ষার্থী আয়েশা ছিদ্দিকা রুমা ওরফে জারা (২৩)। তার বাড়ি কক্সবাজারের টেকনাফে। আর সেই সুযোগেই পড়ালেখার আড়ালে দীর্ঘদিন ধরেই ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়েন এই তরুণী।

শনিবার রাজধানীর আদাবর থানাধীন শেখেরটেক এলাকার একটি ফ্ল্যাট থেকে ২৯০০ ইয়াবা ট্যাবলেটসহ আয়েশা ছিদ্দিকা রুমাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)।

র‌্যাব-২ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) শিহাব করিম এ তথ্য নিশ্চিত করে বলেন, এ সময় রুমার কাছ থেকে দুইটি মোবাইল ও দুইটি পাসপোর্ট উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, সীমান্তবর্তী জেলা কক্সবাজার ও টেকনাফ থেকে নানা উপায়ে নিয়ে আসা হতো ইয়াবার চালান। এরপর ঢাকায় ভাড়া নেয়া ঐ ফ্ল্যাটে ইয়াবার চালান রেখে খুচরা ও পাইকারি বিক্রি করতেন রুমা।

তিনি জানান, আদাবরে ফ্ল্যাট ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে মাদক কারবার চালিয়ে আসছে এক নারী – এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ রুমাকে আটক করা হয়। তার কাছ থেকে জব্দ হওয়া ২৯০০টি ইয়াবার আনুমানিক বাজারমূল্য ৮ লাখ ৭০ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক রুমা মাদক বিক্রির বিষয়টি স্বীকার করে জানান, ঢাকার একটি বিশ্ববিদ্যালয়ে সম্মান ১ম বর্ষের পদার্থ বিজ্ঞানের ছাত্রী তিনি। তার বাড়ি সীমান্তবর্তী জেলা কক্সবাজারের টেকনাফ এলাকায়। সেখানে ইয়াবা কমমূল্য ও সজহলভ্য হওয়ায় তিনিসহ তার পরিবারের সদস্যরা দীর্ঘদিন ধরে ঢাকায় ইয়াবা নিয়ে আসেন। লেখাপড়ার আড়ালেই তিনি ইয়াবা ব্যবসা করে আসছিলেন।

র‌্যাব জানায়, আটক রুমা সংঘবদ্ধ মাদকচক্রের ডিলার হিসেবেও কাজ করে আসছিলেন। তার বিরুদ্ধে ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০১ পূর্বাহ্ণ | রবিবার, ১৯ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]