মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পাটের প্লাজো, দাম নাকি ৬০ হাজার টাকা!

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

পাটের প্লাজো, দাম নাকি ৬০ হাজার টাকা!

ভালো ফ্যাশন ট্রেন্ড কী? এই নিয়ে সব থেকে ভালো উত্তর দিতে পারবেন ফ্যাশন ফিয়েস্তারা। তারা বলে বলে থাকেন, যে পোশাকে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন সেটা পরলেই সবচেয়ে ভালো। কী পোশাক পরবেন এর চয়েস বা পছন্দ ব্যক্তি বিশেষে নির্ভর করে। তবে আজকাল বেশিরভাগ নারীর পছন্দের তালিকায় রয়েছে প্লাজো প্যান্ট।

ঢিলেঢালা এই পোশাক পরিধান করা এবং সেটা সারাদিন ঠিকভাবে সামাল দেওয়া বেশ সহজ। বিশেষ করে গরমের দিনে এই প্লাজো প্যান্ট সত্যিই স্বস্তিদায়ক পোশাক। তবে সম্প্রতি এই প্লাজো প্যান্ট নিয়েই শুরু হয়েছে হইচই। সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো আলোচনা শুরু হয়েছে একটি বিশেষ প্লাজো প্যান্ট নিয়ে। আর হবে নাই বা কেন। জানা গেছে, ঐ প্লাজো প্যান্ট তৈরি হয়েছে জুট অর্থাৎ পাট থেকে। দেখতে একেবারেই চটের বস্তার মতো। শুধু প্লাজো প্যান্টের মতো কাটিং থাকায় দেখে বোঝা যাচ্ছে যে এটি প্লাজো প্যান্ট।

পাট দিয়ে প্লাজো প্যান্ট তৈরি হয়েছে, সেটা এখানে বড় কথা নয়। তার দাম শুনে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। জানা গেছে, জুট অর্থাৎ পাটের তৈরি এই প্লাজো প্যান্টের দাম নাকি ৬০ হাজার টাকা। একথা শুনে আপনি যেভাবে চমকে গিয়েছেন, সকলে ঠিক সেভাবেই চমকেছেন। কার্যত চক্ষু ছানাবড়া হয়ে গিয়েছে নেটিজেনদের। ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে জুট ব্যাগ যে ধরনের উপকরণ দিয়ে তৈরি হয়, সেই জাতীয় উপকরণ দিয়েই তৈরি হয়েছে এই প্লাজো প্যান্ট। কিন্তু তার দাম ৬০ হাজার টাকা কেন? নেটিজেনদের সকলেই বলেছেন এই দাম অহেতুক ধার্য করা হয়েছে। যে ইনস্টাগ্রাম ইউজার এই ভিডিও শেয়ার করেছেন তিনিও এই প্লাজো প্যান্টের এমন দাম শুনে অবাক হয়েছেন। তাই বারবার জুম করে দেখিয়েছেন পোশাকের গায়ে আটকানো দামের ট্যাগ।

নেটিজেনদের অনেকেই বলেছেন এই প্লাজো প্যান্ট দেখতে একদম বস্তার মতো লাগছে। বিনামূল্যে দিলেও এটা কেনা উচিত নয়। সেখানে এমন আকাশছোঁয়া দাম দিয়ে কারা এই প্লাজো প্যান্ট কিনবেন সেটাই রহস্যজনক। নেটিজেনদের অনেকেই আবার এই অদ্ভুত দেখতে প্লাজো প্যান্ট নিয়ে মশকরা বলেছেন যে এই পোশাক নিশ্চয় উরফি জাভেদের।

সূত্র: এবিপিলাইভ

Facebook Comments Box
advertisement

Posted ৬:০৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]