শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিএনসিসির ৪৯ নং ওয়ার্ডে কে সি স্পোর্টিং ক্লাবের যাত্রা শুরু

মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই: খসরু চৌধুরী

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই: খসরু চৌধুরী

মাদক মুক্ত সমাজ চাই, বিকশিত জীবন চাই এই স্লোগান বাস্তবায়নের লক্ষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ৪৯ নং ওয়ার্ডে কে সি স্পোর্টিং ক্লাবের যাত্রা শুরু হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কে সি স্পোর্টিং ক্লাবের উদ্বোধন ঘোষণা করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক, বিজিএমইএর পরিচালক, নিপা গ্রুপ ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মো. খসরু চৌধুরী সিআইপি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সমাজ থেকে কুসংস্কার, অন্যায়-অত্যাচার দূরীকরণে যেমন শিক্ষার বিকল্প নেই, তেমনি মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার কোনো বিকল্প নেই। লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা করার সুযোগ করে দিতে হবে।

তিনি বলেন, আজকের শিক্ষার্থীরাই আগামী দিনে এই দেশকে গড়ে তুলবে। খারাপ সঙ্গ ত্যাগ করে শিক্ষার্থীরা যেন ভবিষ্যতে দায়িত্বশীল মানুষ হয়ে উঠতে পারে, সে বিষয়ে শিক্ষকদের খেয়াল রাখতে হবে। লেখাপড়ার পাশাপাশি ছেলেমেয়েদের খেলাধুলায়ও পারদর্শী করে তুলতে হবে। এটা করা শিক্ষকদের দায়িত্ব। সমাজ থেকে মাদক দূরীকরণে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে কেসি ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক মোঃ শাহ আলমসহ স্থানীয় মুরব্বি, আওয়ামী লীগ ও আঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]