শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুন্সীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় হতাহত ২

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২২ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

মুন্সীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় হতাহত ২

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ভূঁইয়া ফিলিং স্টেশনের সামনে গাড়িচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আরেকজন গুরুতর আহত হন।

নিহত ব্যক্তির নাম তুষার (২৫)। তিনি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মিলারচর গ্রামের শামসুল হকের ছেলে। আর আহত ব্যক্তির নাম রিয়াজ উদ্দিন(২৭)। তিনি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নয়াকান্দি গ্রামের জসিম উদ্দিন মেম্বারের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, মোটরসাইকেল যোগে তারা ঢাকা-গাজীপুর থেকে মতলব উত্তরে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তাদের মোটরসাইকেলটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের বালুয়াকান্দি এলাকার ভূঁইয়া ফিলিং স্টেশনের সামনে এলে অজ্ঞাত গাড়ির ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলে শ্যালক তুষার মারা যায়। আর গুরুতর আহত অবস্থায় নিহতের দুলাভাই রিয়াজ উদ্দিনকে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান স্থানীয়রা।

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। মরদেহ বর্তমানে পুলিশ ফাঁড়িতে আছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:২১ পূর্বাহ্ণ | বুধবার, ২২ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]