শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোহিঙ্গা ক্যাম্পে ফের খুন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২২ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

রোহিঙ্গা ক্যাম্পে ফের খুন

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে ইলিয়াছ নামে এক রোহিঙ্গা যুবকের মরদেহ উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন) সদস্যরা। মঙ্গলবার দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ইলিয়াছ উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্প-১ ইস্টের বাসিন্দা মামুন রশিদের ছেলে।

স্থানীয় রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দাদের অভিযোগ, পূর্ব শত্রুতার জেরে ইলিয়াছকে শ্বাসরোধে হত্যা করেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা।

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, আশ্রয়শিবিরের ই-ব্লকের একটি ঘরের মেঝেতে ইলিয়াছের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। নিহত রোহিঙ্গার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে ইলিয়াছকে হত্যা করে মেঝেতে ফেলে রেখেছে সন্ত্রাসীরা।

তিনি আরো বলেন, মঙ্গলবার দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

প্রসঙ্গত, এর আগে ১৬ ফেব্রুয়ারি বেলা ১১টার দিকে উখিয়ায় বালুখালী আশ্রয়শিবিরে (ক্যাম্প-৮ পশ্চিম) বি-৫৭ ব্লক এলাকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হন নুর কায়াছ নামে এক রোহিঙ্গা গৃহবধূ। ঐ সময় উখিয়ার ময়নারঘোনা (ক্যাম্প-১২) আশ্রয়শিবিরে সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত হন ক্যাম্পের হেড মাঝি রোহিঙ্গা আবদুর রহিম।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২১ পূর্বাহ্ণ | বুধবার, ২২ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]